প্রথমবার জাতীয় দলে ডাক পেয়েও স্বপ্নভঙ্গ ইমনের

ভাগ্যের লিখন না যায় খণ্ডণ। দু'দিন আগেই সব কিছু ইমনের কাছে ছিলো স্বপ্নের মতো। মেঘ না চাইতে বৃষ্টি। বিশ্বজয়ী অনূর্ধ্ব-১৯ দলের অন্যতম সারথী। বঙ্গবন্ধু টি-টোয়েন্টিতেও দেখিয়েছেন ক্লাস, কেড়েছেন নির্বাচকদের নজর। প্রথমবার ডাক পড়েছিলো উইন্ডিজদের বিপক্ষে প্রাথমিক স্কোয়াডে। 

কিন্তু প্রথমবার জাতীয় দলের কোন ক্যাম্পে ডাক পেয়েছিলেন তরুণ পারভেজ হোসেন ইমন। মূল স্কোয়াডে না হলেও দুটি প্রস্তুতি ম্যাচে নিজেকে প্রমাণের সুযোগ ছিলো যুব বিশ্বকাপ জয়ী এই ক্রিকেটারের। কিন্তু দুভাগ্য ইমনের। পুরনো ইনজুরিতে উইন্ডিজের বিপক্ষে সিরিজটাই শেষ এই ব্যাটসম্যানের।

বছর তিনেক আগে ঘরের মাঠে যুব এশিয়া কাপে সুযোগ হয়নি। পরের শ্রীলঙ্কা সফরেও নাম নেই। ভেঙে পড়েছিলেন তখন ইমন। এবার নিজেকে প্রমাণের মঞ্চ পেয়েছিলেন একটা। ইমনের স্বপ্ন সত্যি হবার আগেই ভেঙ্গেছে ঘুম। যেখানে বাস্তবতা আবারো হতাশায় মোড়ানো। কুচকির পুরোনো ব্যথাটা মাথাচাড়া দিয়ে ওঠায় ড্রেসিংরুম ছাড়তে হয়েছে পারভেজকে।

তাই ইমনের মন প্রচণ্ড খারাপ। ভেবেছিলেন মন্দ সময়টা পেছনে ফেলে এসেছেন। সময় এখন কেবল সামনে তাকাবার। কিন্তু আবারো এমন পরীক্ষায় পড়তে হবে ভাবেননি। দুখের পরেই নাকি আসে সুখ। তাই কে জানে হয়তো অদূর ভবিষ্যতে ক্রিকেট বিধাতা তার ভাগ্যে লিখে রেখেছেন দারুণ কিছু।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh