দলের ভেতরের কথা বাইরে আসায় ক্ষুব্ধ সাকিব

আগামী ২২ ফেব্রুয়ারি নিউজিল্যান্ড সফরে দ্বিপাক্ষিক সিরিজ খেলতে যাওয়ার কথা টাইগারদের। ওয়েস্ট ইন্ডিজ সিরিজ চলাকালীন খবর আসে মার্চের তৃতীয় সপ্তাহে তৃতীয় সন্তানের বাবা হতে যাচ্ছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। আর সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে সেই সময়ে নিউজিল্যান্ড সফরে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টির সিরিজ মিস করতে পারেন সাকিব। তবে দলের ভেতরের খবর বাইরে আসায় চটেছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) একটি সূত্র জানিয়েছে, তৃতীয় সন্তান জন্মের সময়ে স্ত্রীর পাশে থাকতে ছুটির জন্য জাতীয় দলের নির্বাচকদের মৌখিকভাবে জানিয়েছেন সাকিব।

সোমবার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় ওয়ানডে শেষে নিউজিল্যান্ড সফরে যাওয়া না যাওয়া প্রসঙ্গে সাকিব বলেন, এ ব্যাপারে এখনই বলা যাবে না। ক্যারিবীয়দের বিপক্ষে টেস্ট সিরিজ শেষে ভালোভাবে ধারণা পাওয়া যাবে। তবে এগুলো আসলে ভেতরের কথা, বাইরে কীভাবে আসে- সেটাও আমি জানি না। টিম ম্যানেজমেন্টের সাথে যখন একান্ত আলোচনা হবে, তখনই বোঝা যাবে।

তৃতীয় ওয়ানডেতে ব্যাট হাতে ৫১ রান করার পর বোলিংয়ের সময় কুঁচকিতে চোট পান সাকিব। চোট নিয়েই মাঠ ছাড়েন তিনি। খেলা শেষে সিরিজ সেরার পুরস্কার জেতা সাকিব চোট প্রসঙ্গে বলেন, এখনো খুব একটা ভালো মনে হচ্ছে না। ২৪ ঘণ্টা না গেলে ভালোভাবে কিছু বলা সম্ভব নয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //