সাকিবের সিদ্ধান্তে হতাশ পাপন

সাকিবের টেস্ট না খেলার সিদ্ধান্তে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন হতাশা প্রকাশ করে বলেছেন, সাকিবের সিদ্ধান্তে যে হতাশ হয়েছি, এটা অস্বীকার করার কোনো কারণ নেই। এর আগেও এমন হয়েছে। আমাদের অবস্থান পরিষ্কার, আমরা কাউকে জোর করে খেলাবো না। কেউ যদি খেলতে না চায়, তাহলে সে খেলবে না। আমরা চাই নিজেদের সিদ্ধান্ত ওরা নিজেরা নিক।

সোমবার (২২ ফেব্রুয়ারি) এমনটাই জানালেন বোর্ড প্রধান নাজমুল হাসান পাপন। এর পরেই তিনি বলেছেন পরবর্তীতে কেন্দ্রীয় চুক্তিতে কিছু বিষয় পরিষ্কার থাকবে, চুক্তিতে কিছু বিষয় পরিষ্কার থাকবে। যাতে পরে কে খেলবে, খেলবে না এ নিয়ে সমস্যা তৈরি না হয়। যেগুলো চুক্তিতে সই করার আগেই বলে দেয়া থাকবে।

দলের এমন অবস্থায় সাকিবের মতো একজন ক্রিকেটারের কাছ থেকে এই সিদ্ধান্ত আসায় কতখানি বিব্রত আপনারা? এমন প্রশ্নের জবাবে বোর্ড প্রধান নাজমুল হাসান বলেছেন, আমরা বিব্রত নই। তবে আমাদের সবার মন খারাপ হয়েছে।

এরপরই বোর্ড প্রধান আক্ষেপ করে বলেছেন, দেখেন একজন খেলোয়াড়ের পেছনে আমাদের বিনিয়োগতো কম নয়। সবকিছু মিলিয়ে একজন খেলোয়াড়ের পেছনে যা ব্যয় হয়, তাতো আগে কল্পনা করাও যেত না। এই জায়গাতে এই রকম দুইট টেস্ট ম্যাচ হারের পরও সাকিব কীভাবে এমন সিদ্ধান্ত নেয়, সেটা আমার চিন্তাও আসে না। আমার ধারনা ছিলো সবাই পরের টেস্টটা জয়ের জন্য উদগ্রীব হয়ে থাকবে। সেই জায়গা থেকে যদি কেউ বলে আমি টেস্ট খেলবো না, ফ্র্যাইঞ্চাজি লিগ খেলবো। তাহলে আসলে আমাদের করার কিছুই থাকে না। আমাদের পরিষ্কার কথা, কাউকে আমরা জোর করে খেলাবো না।

সাকিব ইস্যুতে বোর্ড প্রধান বলেন, আজকে যে সকল খেলোয়াড়রা তারকা হয়েছেন। প্রথম ৬/৭ বছরে তাদের গড় কত ছিলো। খেলতে খেলতেইতো তারা আজকের অবস্থানে পৌঁছেছেন। যখন তাদের সার্ভিস আমাদের পাওয়ার কথা, তখন তারা দলের কথা চিন্তা করছে না। সেটাতো অবশ্যই হতাশাজনক।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh