প্রথম ওয়ানডে থেকে ছিটকে গেলেন রস টেইলর

রস টেইলর

রস টেইলর

হ্যামস্ট্রিং ইনজুরির কারণে বাংলাদেশের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজের প্রথমটিতে খেলতে পারবেন না নিউজিল্যান্ডের ব্যাটসম্যান রস টেইলর।

নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসনের পর টেইলরকেও হারালো নিউজিল্যান্ড।

টেইলরের পরিবর্তে দলে ডাকা হয়েছে বাঁহাতি ব্যাটসম্যান মার্ক চাপম্যানকে। দেশের হয়ে ছয়টি ওয়ানডে ও ২৭টি টি-টুয়েন্টি ম্যাচ খেলার অভিজ্ঞতা রয়েছে ২৬ বছর বয়সী এই খেলোয়াড়ের।

গত রবিবার সেন্ট্রাল স্ট্যাগস ও ওয়েলিংটন ফায়ারবার্ডসের মধ্যকার প্ল্যাঙ্কেট শিল্ডের ম্যাচে ফিল্ডিং করার সময় হামস্ট্রিং ইনজুরিতে পড়েন টেইলর। প্রথম ওয়ানডে না খেললেও তিনি দলের সাথে থাকবেন এবং চিকিৎসকের পর্যবেক্ষণে রাখা হবে তাকে।

টেইলের ইনজুরি নিয়ে নিউজিল্যান্ডের কোচ গ্যারি স্টিড বলেন, সিরিজ শুরুর ঠিক আগে টেইলকে হারানো হতাশার। আমরা আশাবাদী শেষ দুই ম্যাচে তাকে পাওয়া যাবে। বিশ্রাম ও পুনর্বাসনের পর তাকে ফিট করা যাবে।

টেইলরের পরিবর্তে দলে সুযোগ পাওয়া চাপম্যান সর্ম্পকে স্টিড বলেন, দলে আসা চাপম্যানের জন্য দারুণ এক সুযোগ। সম্প্রতি তিনি ভালো করেছে। আমাদের বিশ্বাস, সুযোগ পেলে নিজেকে উজার করে দেবেন তিনি।

আগামী ২০ মার্চ ডুনেপিনের ইউনিভার্সিটি ওভালে তিন ম্যাচের সিরিজ শুরু হবে। পরে দু’টি ওয়ানডে হবে যথাক্রমে ২৩ ও ২৬ মার্চ। -বাসস

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh