ক্রিকেটে সোনা জয়ে মুখোমুখি বরেন্দ্র-জাহাঙ্গীরাবাদ

বঙ্গবন্ধু নবম বাংলাদেশ গেমসের পুরুষ ক্রিকেটে দ্বিতীয় দল হিসেবে ফাইনাল নিশ্চিত করেছে জাহাঙ্গীরাবাদ সেন্ট্রাল জোন। সাউথ জোনকে ৪০ রানে হারিয়েছে সোনা জয়ের স্বপ্ন বাঁচিয়ে রেখেছে দলটি। সোনার লড়াইয়ে তাদের প্রতিপক্ষ বরেন্দ্র নর্থ জোন।

শনিবার (১০ এপ্রিল) ফাইনালে মুখোমুখি হবে দল দুটি। ম্যাচটি শুরু হবে সকাল ৯টায়। এর আগে ৭ এপ্রিল চট্টলা ইস্ট জোনকে ৩৬ রানে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছিল বরেন্দ্র।

টস জিতে আগে ব্যাট করা জাহাঙ্গীরাবাদ ৪৯.৩ ওভারে অলআউট হওয়ার আগে স্কোরবোর্ডে ২১১ রান তোলে। শুরুতে ৫০ রানে ৫ উইকেট হারিয়ে বসলেও মিডল অর্ডার ব্যাটসম্যানদের দৃঢ়তায় দুইশ পার হয় স্কোর। আরিফুল ইসলাম সর্বোচ্চ ৭৫, শাহরিয়ার আলম অপরাজিত ৪৪, সাগর আহমেদ ২২, সানজিদুর রহমান ১৭ ও আবু বকর আহমেদ ১৩ রান করেন।

চন্দ্রদ্বীপের রাশেদুর ইসলাম ও হাসিব হাওলাদার নিয়েছেন ৩টি করে উইকেট। আর মোহাম্মদ রিজওয়ান ও মারুফ হোসেন ২টি করে উইকেট নেন।

২১২ রানের লক্ষ্যে ৪৫.২ ওভারে ১৭১ রানে অলআউট হয় চন্দ্রদ্বীপ। হাবিবুর রহমান ৫২, শাহরিয়ার সাকিব ২৯, জিল্লুর রহমান ২০, অভিক ঘোষ ১৮, রিজওয়ান ১৩ ও শাওন কাজী সুমন ১৩ রান করেন।

জাহাঙ্গীরাবাদের আরিফুল ইসলাম ও সানজিদুর রহমান ২টি করে উইকেট পেয়েছেন। আর রেজওয়ান হোসেন ও খালেদ সাইফউল্লাহ নিয়েছেন একটি করে উইকেট। ৭৫ রান করা জাহাঙ্গীরাবাদের আরিফুল ইসলাম হয়েছেন ম্যাচসেরা।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh