দ্বিতীয় ম্যাচে মুম্বাইয়ের বিপক্ষে মাঠে নামছে সাকিব

উদ্বোধনী ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে শুভ সূচনা করেছিল কলকাতা নাইট রাইডার্স। যেখানে বল হাতে কিছুটা ভূমিকা ছিল বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। 

মঙ্গলবার (১৩ এপ্রিল) সাকিবের দ্বিতীয় ম্যাচ, প্রতিপক্ষ মুম্বাই ইন্ডিয়ান্স। চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে দুই দলের ম্যাচ শুরু হবে রাত ৮টায়। গুরুত্বপূর্ণ এই ম্যাচটিতে সাকিবকে নিয়েই পরিকল্পনা সাজাচ্ছে কলকাতা।

কলকাতার টিম ম্যানেজমেন্ট নিজেদের উদ্বোধনী ম্যাচে সুনীল নারাইনকে বসিয়ে রেখে একাদশে জায়গা দেয় সাকিবকে। যদিও উদ্বোধনী ম্যাচে সাদামাটা পারফরম্যান্স করেছেন সাকিব। বল হাতে ৩৪ রান খরচায় এক উইকেট নিলেও ব্যাটিংয়ে ভালো করতে পারেননি। ৫ বল খেলে আউট হন তিন রানে! এই অবস্থায় মঙ্গলবার মুম্বাইয়ের সঙ্গে গুরুত্বপূর্ণ ম্যাচে সাকিবের ব্যাট-বলের পারফরম্যান্স মরগ্যানের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

১০ রানের জয় দিয়ে কলকাতা আইপিএল শুরু করলেও ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের শুরুটা হয়েছে হার দিয়ে। বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে জিততে পারেনি রোহিত শর্মারা। তবে নিজেদের দ্বিতীয় ম্যাচে রোহিতরা জয়ের মুখ দেখতে মরিয়া। ধারাবাহিকতা ভাঙতে চাইবে না কলকাতাও।

তবে কলকাতার জন্য আজকের ম্যাচটি সহজ হচ্ছে না মোটেও। সানরাইজার্স থেকে ভয়ঙ্কর বোলিং আক্রমণ মুম্বাইয়ের। জসপ্রিত বুমরাহ-ট্রেন্ট বোল্টের গতি এবং আক্রমণের সামনে বেশ কঠিনই হবে কলকাতার ব্যাটসম্যানদের লড়াই।

তবে দুই দলের ম্যাচটিতে সবচেয়ে আকর্ষণীয় দিক হচ্ছে তরুণ প্রজন্মের লড়াই। নাইটদের ব্যাটিংয়ে নিতিশ-রাহুলের সঙ্গে বোলিংয়ে প্রসিদ্ধ কৃষ্ণ, বরুণ চক্রবর্তী আছেন। মুম্বাইয়ের তেমনই রয়েছেন সূর্যকুমার যাদব, ঈশান কিশান, ক্রুণাল পান্ডিয়ারা।


সম্ভাব্য একাদশ


মুম্বাই ইন্ডিয়ান্স: রোহিত শর্মা (ক্যাপ্টেন), কুইন্টন ডি কক (কীপার), সূর্যকুমার যাদব, ইশান কিশান, হার্দিক পান্ডিয়া, কায়রন পোলার্ড, ক্রুনাল পান্ডিয়া, রাহুল চাহার/জয়ন্ত যাদব, ট্রেন্ট বোল্ট, জাসপ্রিত বুমরাহ।


কলকাতা নাইট রাইডার্স: শুভমান গিল, নীতীশ রানা, রাহুল ত্রিপাঠি, ইয়ন মরগ্যান (ক্যাপ্টেন), দীনেশ কার্তিক (কীপার), সাকিব আল হাসান, আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স, প্রসিদ্ধ কৃষ্ণ, হরভজন সিং, বরুণ চক্রবর্তী।


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh