হঠাৎ হার্ট অ্যাটাক করে হাসপাতালে মুরালি

হঠাৎ করে হার্ট অ্যাটাক (কার্ডিয়াক অ্যারেস্ট) করায় শ্রীলঙ্কান সাবেক কিংবদন্তি স্পিনার মুত্তিয়া মুরালিধরনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে ভর্তি রয়েছেন কিংবদন্তি অফস্পিনার। তার হৃদপিণ্ডে সমস্যা রয়েছে বলে জানা গিয়েছে।

রবিবার (১৮ এপ্রিল) সকালে হুট করেই অস্বস্তি শুরু হয় তার। তাই সময় নষ্ট না করে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। তবে সবশেষ খবর হলো, এখন শংকামুক্ত আছেন মুরালি।

মুরালি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল সানরাইজার্স হায়দরাবাদের স্পিন বোলিং কোচ হিসেবে আছেন।  তামিল ভাষার চেন্নাই ভিত্তিক থানথি টিভি মুরালিধরনের হাসপাতলে ভর্তির বিষয়টি নিশ্চিত করেছে। 

সানরাইজার্স হায়দরাবাদের কর্মকর্তারা থানথি টিভিকে জানিয়েছেন, নিজের মধ্যে অস্বস্তি লাগায় চেন্নাইয়ের অ্যাপোলো হাসপাতালে চেক-আপ ও ডাক্তারদের পরামর্শ নিতে যান আন্তর্জাতিক ক্রিকেটের সর্বোচ্চ শিকারি এই বোলার। সেই মোতাবেক কাজ করতে হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

হায়দরাবাদের প্রধান নির্বাহী শানমুগানাথন ক্রিকবাজকে বলেছেন, ‘আইপিএলে আসার আগেই হার্টে ব্লক থাকার ব্যাপারে চিকিৎসকদের সঙ্গে কথা বলেছিলেন তিনি।’

হায়দরাবাদ প্রধান নির্বাহী আরো বলেন, ‘তখন প্রাথমিকভাবে মুরালিকে বলা হয়েছিল, হৃদযন্ত্রে স্টেন্ট বসানোর কোনো প্রয়োজন নেই। তবে অ্যাপোলোতে এনজিওপ্লাস্টি করতে বলা হয় তাকে। সময় নষ্ট না করে দ্রুতই এটি করানো হয়েছে। তিনি এখন ভালো আছে। শিগগিরই মাঠে ফিরবেন।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //