রাজস্থানের জয়ে মোস্তাফিজের দুর্দান্ত বোলিং

আইপিএলের ১৪তম আসরে দুর্দান্ত বোলিং করছেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। রবিবার সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে ৪ ওভারে মাত্র ২০ রান দিয়ে ৩ উইকেট নিয়েছেন কাটার মাস্টার। তার বোলিং নৈপুণ্য ও ইংলিশ ব্যাটার জস বাটলারের শতকে ৫৫ রানের বড় জয় পেয়েছে রাজস্থান। 

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে প্রথমে ব্যাট করা রাজস্থান নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২২০ রান করে। জস বাটলারের ব্যাটিং তাণ্ডবে ৩ উইকেটে আইপিএলের রেকর্ড তৃতীয় সর্বোচ্চ ২২০ রান করে রাজস্থান রয়েলস।

দলের হয়ে ৬৪ বল খেলে ১১টি চার ও ৮টি ছক্কায় ১২৪ রানের বিধ্বংসী ইনিংস খেলেন রাজস্থানের তারকা ব্যাটসম্যান বাটলার। ৩৩ বলে চারটি চার ও দুটি ছক্কায় ৪৮ রান করেন অধিনায়ক সাঞ্জু স্যামসন। 

লক্ষ্য তাড়ায় নেমে মোস্তাফিজ-ক্রিস মরিসদের ধারালো বোলিংয়ে দিশেহারা হয় হায়দ্রাবাদ। দলের হয়ে সর্বোচ্চ ৩১ রান করেন মোস্তাফিজের শিকার হন ওপেনার মনিশ পান্ডে। এছাড়া ৩০ রান করেন আরেক ওপেনার জনি বেয়ারস্টো।

এদিন রাজস্থানের সবচেয়ে সফল বোলার ছিলেন মোস্তাফিজ। ৪ ওভারে মাত্র ২০ রান দিয়ে ৩ উইকেট নেন তিনি। দক্ষিণ আফ্রিকান ক্রিস মরিসও ৩টি উইকেট নেন।

এ জয়ে ৭ ম্যাচে ৬ পয়েন্ট অর্জন করে টেবিলের ৫ নম্বরে এখন রাজস্থান। সমান ম্যাচে মাত্র ২ পয়েন্ট নিয়ে তলানিতে হায়দ্রাবাদ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //