সৌরভদের বিরুদ্ধে ১০০০ কোটি রুপির মামলা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) স্থগিত হওয়ায় প্রায় আড়াই হাজার কোটি রুপি ক্ষতির মুখে ভারতীয় ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা বিসিসিআই। এর মধ্যেই বিসিসিআইয়ের বিরুদ্ধে ১০০০ কোটি রুপির জনস্বার্থ মামলা দায়ের করেছেন ভারতীয় আইনজীবী বন্দনা শাহ। মুম্বাই হাইকোর্টে এই মামলা দায়ের করা হয়।

করোনাভাইরাস মহামারির সময় যখন হাজারো মানুষের প্রাণ যাচ্ছে তখন বিসিসিআই কর্তারা নিজের সুবিধার কথা ভেবে চোখ-কান বন্ধ করে চালিয়ে গেছেন আইপিএল। এ কারণেই মামলা দায়ের করা হয়েছে। মামলার নথিপত্রে বলা হয়েছে, বিসিসিআই যেন ১০০০ কোটি রুপি কোভিড আক্রান্ত মানুষদের অক্সিজেন আর ওষুধের জন্য ব্যয় করে। সবার কাছে ক্ষমা চাইতেও বলা হয়েছে।

আইনজীবী বন্দনা শাহ বলেন, ‘বিসিসিআই কর্তারা বেশ অহংকারী। দেশে করোনার গ্রাসে একাধিক পরিবার শেষ হয়ে গেলেও বোর্ড কর্তারা সেই দিকে নজর দেয়নি। তারা চোখ-কান বন্ধ করে আইপিএল চালিয়ে গিয়েছেন। দেশের সাধারণ মানুষের প্রতি বোর্ড কর্তাদের ন্যূনতম দায়িত্ব থাকলে এ সময় করোনার বিরুদ্ধে লড়াই চালানো উচিত ছিল। হাজার কোটি রুপি কোভিড আক্রান্ত মানুষদের অক্সিজেন ও ওষুধের জন্য ব্যয় করে তাদের কাছে ক্ষমা চাইতে হবে।’

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh