টি-টেন লিগের পঞ্চম আসরের দিনক্ষণ চূড়ান্ত

আবুধাবি টি-টেন লিগ ক্রিকেট টুর্নামেন্টের পঞ্চম আসরের দিনক্ষণ চূড়ান্ত করেছেন আয়োজকরা। আগামী ১৯ নভেম্বর থেকে ৪ ডিসেম্বর পর্যন্ত দশ ওভারের মারকাট এই টুর্নামেন্ট। আগের চারবারের চেয়ে বেশি লম্বা হবে আসন্ন আসরটি।

আগামী ২ ডিসেম্বর ৫০তম জাতীয় দিবস উদযাপন করবে আরব আমিরাত। তাই বাড়তি সময় রেখেই এবারের টি-টেন লিগ আয়োজনের সিদ্ধান্ত নেয়া হয়েছে।

টুর্নামেন্টের মালিক টেন স্পোর্টস ম্যানেজম্যান্ট (টিএসএম) এর চেয়ারম্যান শাজিল উল মুল্ক বলেছেন, ‘বিশ্বের সেরা ক্রিকেটারদের অতি জনপ্রিয় এই ফরম্যাটে খেলতে দেখা অনেক বেশি আনন্দদায়ক। পাশাপাশি উদীয়মান ক্রিকেটাররাও তারকাদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়ার সুযোগ পায়।’

সবকিছু ঠিক থাকলে আগামী ১৫ নভেম্বর শেষ হবে চলতি বছরের টি-টোয়েন্টি বিশ্বকাপ। তাই সেরা ক্রিকেটারদের পাওয়ার জন্যই টি-টেন লিগ শুরুর তারিখ রাখা হয়েছে ১৯ নভেম্বর।

তবে ভারতের করোনা পরিস্থিতির ওপরেও অনেকাংশে নির্ভর করবে টি-টেন লিগের ভাগ্য। কেননা আইপিএল ও টি-টোয়েন্টি বিশ্বকাপের বিকল্প আয়োজক দেশ হিসেবে এরই মধ্যে আরব আমিরাতের নাম শোনা যাচ্ছে জোরেশোরে। তাই পরিস্থিতি বিবেচনায় যেকোনো সিদ্ধান্ত নেয়া লাগতে পারে আয়োজকদের।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //