টসে হেরে ব্যাটিংয়ে মাহমুদউল্লাহর লাল দল

শ্রীলঙ্কা সিরিজ শুরুর আগে নিজেদেরকে ঝালিয়ে নিতে মাঠে নেমেছে টাইগাররা। বৃহস্পতিবার (২০ মে) বিকেএসপিতে প্রস্তুতি ম্যাচে তামিম ইকবালের সবুজ দলের বিপক্ষে টসে হেরে ব্যাটিং শুরু করেছে মাহমুদউল্লাহর লাল দল। 

শ্রীঙ্কানদের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য চলতি মাসের শুরুতেই ২৩ সদস্যের প্রাথমিক স্কোয়াড ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট দল। সে দলের দুই সদস্য পেসার রুবেল হোসেন ও হাসান মাহমুদ ইনজুরির কারণে আগেই ছিটকে গেছেন। বাকি ২১ সদস্যের সঙ্গে প্রস্তুতি ম্যাচে যোগ দিয়েছেন আমিনুল ইসলাম বিপ্লব। মূল ম্যাচে সফরকারীদের লেগ স্পিন সামাল দিতেই প্রস্তুতি ম্যাচে রাখা হয়েছে বিপ্লবকে।

এদিকে ২৩ থেকে ২১ সদস্যে নেমে আসা প্রাথমিক স্কোয়াডে পরীক্ষিত উইকেটরক্ষক আছেন তিনজন। প্রস্তুতি ম্যাচে সেই তিনজন মুশফিকুর রহিম, লিটন দাস ও মোহাম্মদ মিঠুন উভয় খেলবেন তামিমের লাল দলের হয়ে। সবুজ দলের হয়ে উইকেটের পিছনের দায়িত্ব কে সামলাবেন এনিয়ে আছে কৌতূহল।

লাল দল: তামিম ইকবাল (অধিনায়ক), ইমরুল কায়েস, লিটন দাস, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলাম।

সবুজ দল: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাঈম শেখ, সাকিব আল হাসান, নাজমুল হোসেন শান্ত, সৌম্য সরকার, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, শহিদুল ইসলাম ও আমিনুল ইসলাম।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //