২০২৩ সাল পর্যন্ত বিসিবির টাইটেল স্পন্সর আলেশা মার্ট

বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান পৃষ্ঠপোষক বা টাইটেল স্পন্সর হয়েছে আলেশা হোল্ডিংস লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান আলেশা মার্ট। রবিবার থেকে শুরু বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার ওয়ানডে সিরিজসহ ২০২৩ সাল পর্যন্ত সকল হোম সিরিজে টাইটেল স্পন্সর থাকবে দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠানটি।

পাশাপাশি বাংলাদেশ দলের সহযোগিতায় বা পাওয়ার্ড বাই হিসেবে থাকছে ওয়ালটন। টাইটেল ও গ্রাউন্ড ব্র্যান্ডিংয়ের দায়িত্ব পালন করবে ইমপ্রেস-মাত্রা কনসোর্টিয়াম। তিনটি প্রতিষ্ঠানই ২০২৩ সাল পর্যন্ত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সঙ্গে যুক্ত থাকবে।

জাতির পিতার জন্মশতবর্ষকে সম্মান জানাতে এবং সিরিজ আয়োজনে দেশের দুই স্বনামধন্য প্রতিষ্ঠান আলেশা মার্ট ও ওয়ালটন যুক্ত হওয়ায় আসন্ন সিরিজের নামকরণ করা হয়েছে-‘বঙ্গবন্ধু ওডিআই সিরিজ ২০২১ বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা, প্রেজেন্টেড বাই আলেশা মার্ট, পাওয়ার্ড বাই ওয়ালটন।’

শনিবার (২২ মে) দুপুর দুইটায় মিরপুরের শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে একাডেমি ভবনের সামনে এক সংবাদ সম্মেলনে ঘোষণা করা হয় স্পন্সরদের নাম।

এ সময় উপস্থিত ছিলেন বিসিবির পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী, আলেশা মার্টের কর্মকর্তা নাহিদ জাহান ও ওয়ালটনের নির্বাহী পরিচালক উদয় হাকিম।

২০২৩ সাল পর্যন্ত বাংলাদেশের ৯টি হোম সিরিজ খেলার কথা রয়েছে। যেখানে ৭টি টেস্ট, ১৮টি ওয়ানডে ও ১৯টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //