ওয়ানডে, টি-টোয়েন্টি না খেলেই দেশে ফিরছেন মুশফিক

মুশফিকুর রহীম

মুশফিকুর রহীম

জিম্বাবুয়ে থেকে দেশে ফিরে আসছেন মুশফিকুর রহীম। পারিবারিক কারণে ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজ খেলবেন না উইকেটরক্ষক এই ব্যাটসম্যান। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই খবর নিশ্চিত করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবি জানিয়েছে, বুধবার হারারে থেকে ঢাকার উদ্দেশে রওনা হচ্ছেন উইকেটকিপার ব্যাটসম্যান। অথচ গতকালকেই খবর ছিলো ওয়ানডের পাশাপাশি টি-টোয়েন্টি সিরিজেও তিনি খেলবেন। আজ প্রস্তুতি ম্যাচ খেলছে মাহমুদউল্লাহরা।

কিন্তু পরদিনই শোনা গেলো ভিন্ন খবর। পারিবারিক কারণেই জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে না খেলে ঢাকায় ফিরছেন মুশফিক।  

গত ৭ জুলাই থেকে শুরু হয় স্বাগতিক জিম্বাবুয়ে ও সফরকারী বাংলাদেশের মধ্যকার একমাত্র টেস্ট। হারারের সেই টেস্ট শেষে দলের সঙ্গে ছিলেন মুশফিক, খেলার কথা ১৬ জুলাই থেকে শুরু হতে যাওয়া ওয়ানডে সিরিজে। 

বুধবার এক বিবৃতিতে বিসিবি জানায়, ‘পারিবারিক কারণে মুশফিকুর রহীম জিম্বাবুয়ের সিরিজের বাকি অংশে অনুপস্থিত থাকবেন। আজই মুশফিক ঢাকার উদ্দেশে হারারে ত্যাগ করবেন।’

বিবৃতিতে মুশফিক ও তার পরিবারের গোপনীয়তাকে শ্রদ্ধা করার জন্য অনুরোধ করেছে বিসিবি।

প্রসঙ্গত, জিম্বাবুয়ে ও সফরকারী বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজ শুরু হবে আগামী ১৬ জুলাই। সিরিজের পরবর্তী দুটি ম্যাচ মাঠে গড়াবে ১৮ ও ২০ জুলাই। 

টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৩ জুলাই থেকে। সিরিজের পরবর্তী ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে ২৫ ও ২৭ জুলাই। সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে হারারে স্পোর্টস ক্লাব মাঠে।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //