ইনজুরিতে পড়ে ভারত সিরিজ শেষ ব্রডের

ইংলিশ পেসার স্টুয়ার্ট ব্রড

ইংলিশ পেসার স্টুয়ার্ট ব্রড

ডান পায়ের মাংসপেশিতে চোটের কারনে ভারত সিরিজ থেকে ছিটকে গেলেন ইংলিশ পেসার স্টুয়ার্ট ব্রড। তার বদলে পেসার শাকিব মাহমুদকে দলে ডেকেছে ইংল্যান্ড এবং ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

এদিকে হ্যামস্ট্রিং ইনজুরির কারনে দ্বিতীয় টেস্টের ভারতীয় দল থেকে ছিটকে গেছেন পেসার শার্দুল ঠাকুর। ইনজুরি শঙ্কায় দ্বিতীয় টেস্ট মিস করতে পারেন জেমস অ্যান্ডারসনও।

ওয়ার্ম আপের সময় ডান পায়ের মাংসপেশিতে চোট পান পেসার স্টুয়ার্ট ব্রড। প্রথমে ধারনা করা হয়েছিল চোটের কারনে লর্ডসে দ্বিতীয় টেস্ট খেলতে পারবেন না ব্রড। তবে বুধবার লন্ডনে ব্রডের এমআরআই করানো হয়। তারপর জানা যায় এই সিরিজেই আর মাঠে নামতে পারছেন না এই ডানহাতি পেসার। 

নতুন বলে ব্রডের বোলিং পার্টনার জেমস অ্যান্ডারসনেরও দ্বিতীয় টেস্টে খেলা নিয়ে আছে সংশয়। উরুর চোটের কারনে লর্ডস টেস্টে তার খেলা নিয়ে সন্দেহ উঁকি দিচ্ছে। ব্রড-অ্যান্ডারসন দুজনই যদি পরের টেস্টে খেলতে না পারেন তাহলে ২০১৬ সালের পর এই প্রথম দুজনের কাউকে ছাড়াই মাঠে নামবে ইংল্যান্ড। দুজনে মিলে  আন্তর্জাতিক  ক্রিকেটে নিয়েছেন ১৬৭৫ উইকেট, লর্ডসে তারা মাঠে নামতে না পারলে ২০১২ সালের পর ঘরের মাঠে দুজনের কাউকে ছাড়াই নামতে হবে ইংলিশদের।

এমনিতে জো রুটের দলে ইনজুরির বাহার, বিশেষ করে সেই তালিকায় আছেন পেসাররা। ইতিমধ্যেই সিরিজ থেকে ছিটকে গেছেন ওলে স্টোন্স, বেন স্টোকস এবং জোফ্রে আর্চার। এবার সেই তালিকায় যুক্ত হলেন ব্রড। গোড়ালির ইনজুরির কারনে প্রথম দুই টেস্ট থেকে আগেই ছিটকে গেছেন ক্রিস ওকস। ইনজুরির মিছিল আছে ভারতীয় শিবিরেও।


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //