রিয়ালে যোগ দেয়ার সন্নিকটে এমবাপে

পিএসজির নতুন চুক্তির প্রস্তাব প্রত্যাখান করাই কিলিয়ান এমবাপের রিয়াল মাদ্রিদে যাওয়ার গুঞ্জন আরও তীব্র হয়েছে। বিশ্বকাপজয়ী এই ফরাসি তারকাকে দলে নেয়ার দৌড়ে অনেকটাই এগিয়ে আছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ।

অনেকদিন ধরেই এই তারকা স্ট্রাইকারকে দলে ভেড়ানোর চেষ্টা করলেও শেষ হাসি হাসতে পারেনি রিয়াল মাদ্রিদ। অবশেষে এসেছে এমবাপেকে দলে টানার মোক্ষম সুযোগ। এমবাপে চারটি মৌসুম কাটিয়ে দেয়া প্যারিস ছেড়ে নিতে চলেছেন বিদায়।

এদিকে দল ছেড়ে চলে যেতে চাওয়ায় প্যারিসও আর জোর করে রাখতে চাইছে না এই ফরাসি তারকাকে। দলবদলের সময়সীমা শেষ হওয়ার আগেই তারা চাইছে এমবাপেকে বিক্রির কাজটা সেরে ফেলতে। ব্যাটে বলে মিললে রিয়ালের এমবাপেকে নিয়ে করা পরিকল্পনা অবশেষে রূপ নিতে পারে বাস্তবে। এমবাপের বিকল্প হিসেবে বরুশিয়া ডর্টমুন্ড তারকা এরলিং হল্যান্ড থাকলেও এমবাপেতেই আগ্রহ বেশি স্প্যানিশ ক্লাবটির।

ফরাসি তারকাকে দলে নিতে হলে যে রেকর্ড পরিমাণ অর্থ গুনতে হবে তা অজানা নয় রিয়ালের। একইসাথে ফরাসি এই তারকাকে দলে নিলে তিনিই হতে পারেন বর্তমানে রিয়ালের হয়ে সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া খেলোয়াড়। 

স্প্যানিশ গণমাধ্যম মার্কার দাবি অতীতে অনেক বড় দল প্রস্তাব দিলেও রিয়াল মাদ্রিদের প্রস্তাবের অপেক্ষাতেই দিন গুণছিলেন এমবাপে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //