মুস্তাফিজকে নিয়ে বাড়তি সতর্কতা কিউই শিবিরে

মুস্তাফিজুর রহমান

মুস্তাফিজুর রহমান

অস্ট্রেলিয়া সিরিজে দুর্দান্ত বোলিং করে অজিদের বেশ চাপে রাখেন মুস্তাফিজুর রহমান। অসাধারণ পারফর্ম করা সেই মুস্তাফিজকে নিয়ে তাই আসন্ন সিরিজে বাড়তি সতর্ক সফরকারী নিউজিল্যান্ড।

বাঁহাতি এ পেইসারকে সামলাতে রীতিমতো হিমশিম খেতে হয়েছে অজিদের। ঘরের মাঠে বিধ্বংসী ফিজকে তাই ঠেকানোর উপায় খুঁজছে ব্ল্যাকক্যাপস।

মুস্তাফিজের চাপে না পড়ে তাকেই উলটো চাপে ফেলার পরিকল্পনা করে নামছে সফরকারীরা। নিউজিল্যান্ড কোচ গ্লেন পকনাল অকপটে স্বীকার করলেন সেই কথা।

শনিবার (২৮ আগস্ট) বাংলাদেশ ক্রিকেট বোর্ডের দেয় এক ভিডিও বার্তায় পকনাল বলেন, ‘সে অবিশ্বাস্য একজন বোলার। সে যেভাবে তার ডেলিভারিগুলো দিয়ে থাকে সেটা খুবই দারুণ। আমার মনে হয় অন্যান্য বাংলাদেশি খেলোয়াড়দের মতো সেও অনেক বেশি ভয়ংকর।’

বাংলাদেশের পিচে মুস্তাফিজ মাঝে মধ্যে আনপ্লেয়েবল হয়ে ওঠেন। তেমনটা এবার হতে দিতে চায় না সফরকারী দল। বাংলাদেশের সেরা পেসারকে তারা কাউন্টার অ্যাটাক করার প্রস্তুতি নিচ্ছে।

পকনাল যোগ করেন, ‘আমরা তার বোলিং নিয়ে অনেক আলোচনা করেছি। সবকিছু ভেবে দেখেছি যে তাকে কিভাবে আমরা টার্গেট করতে পারি। তাকে চাপে ফেলতে চাই এবং তার বিপক্ষে ভিন্ন কিছু করতে চাই।’


মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //