‘তামিম-মাহমুদউল্লাহর দ্বন্দ্ব’, যা বললেন পাপন

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ফাইল ছবি

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। ফাইল ছবি

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে নির্বাচকদের ভাবনাতে ছিলেন তামিম ইকবাল। এর আগেই বিশ্বকাপ থেকে নিজেকে সরিয়ে নেয়ার ঘোষণা দেন তিনি। কারণ হিসেবে জানিয়েছিলেন, দীর্ঘদিন ধরে এই ফরম্যাটে না খেলা; পাশাপাশি নিয়মিতদের সুযোগটা তৈরি করে দেয়া।

কিন্তু খবর রটে তার সরে দাঁড়ানোর মূল কারণ ভিন্ন। অধিনায়ক মাহমুদউল্লাহ চাননি বলেই নাকি বিশ্বকাপ দল থেকে সরে গেছেন তামিম।

তবে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলছেন ভিন্ন কথা। ম্যাচ শেষে তামিম-মাহমুদউল্লাহর দ্বন্দ্ব নিয়ে তিনি সংবাদমাধ্যমকে বলেছেন, ‘প্রথম কথা হচ্ছে বায়ো-বাবল, এর জন্য এখন টিমের কাছাকাছি যাওয়া যায় না। তবু আমি যতটুকু জেনেছি কোনো সমস্যা নেই। জালাল (মিডিয়া কমিটির চেয়ারম্যান, নিউজিল্যান্ড সফরে টিম লিডার) ভাই আগের সফরে দলের সঙ্গে গিয়েছিলেন, আমি তাকে জিজ্ঞাস করেছি, ববি ভাই (পরিচালক, জিম্বাবুয়ে সফরে টিম লিডার) গিয়েছেন, তাকেও জিজ্ঞাস করেছি। তারা কেউ কোনো সমস্যা খুঁজে পায়নি। তাই আমি বলব, এই জিনিস নিয়ে মন্তব্য করার কোনো কারণই আমি দেখছি না।’

জানা গেছে, নির্বাচকদের সভায় মাহমুদউল্লাহ তরুণ তিন ওপেনার লিটন দাস, সৌম্য সরকার ও নাঈম শেখকে প্রয়োজন বলে মত দিয়েছিলেন। কিন্তু তামিমের ব্যাপারে চুপ ছিলেন। কারণ, তামিমকে নিলে নিশ্চিতভাবেই বাদ পড়তে হতো একজনকে।

যদিও তামিমের ব্যাপারে ডমিঙ্গো যে আগ্রহী নয়, সেটি স্পষ্টই ছিল। বিষয়টি কোনোভাবে তামিমের কান পর্যন্ত চলে যায়। এরপরেই নাকি বিশ্বকাপ দলের অংশ হতে চাননি তামিম।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //