কেকেআর ছাড়লেন সাকিব

সোমবার শারজায় এলিমিনেটর ম্যাচে বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে মাঠের লড়াইয়ে নামবে সাকিব আল হাসানদের কেকেআর। এই ম্যাচে যারাই হেরে যাবে তাদের বিদায় নিশ্চিত। 

তবে জিতলে আরও একটি সুযোগ থাকছে। প্রথম কোয়ালিফায়ারে হেরে যাওয়া দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে দ্বিতীয় কোয়ালিফায়ারে জিতলে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসের সঙ্গে ফাইনালে অংশ নেওয়ার সুযোগ থাকবে। 

তার মানে আর মাত্র দুটি বাধা অতিক্রম করলেই ফাইনালে ইয়ন মরগ্যানের নেতৃত্বাধীন কেকেআর। অথচ এমন গুরুত্বপূর্ণ দুটি ম্যাচের আগেই কেকেআর ছাড়ছেন সাকিব। 

জানা যায়, সাকিব ইতোমধ্যে নাইট শিবির ছেড়ে জাতীয় দলের স্কোয়াডে যোগ দিয়েছেন। রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর লঙ্কান দুই তারকা ওয়ানিন্দু হাসারাঙ্গা ও দুষ্মন্ত চামিরাও অনুরোধ করেছেন যেন ফ্র্যাঞ্চাইজি তাদের ছেড়ে দেয় বিশ্বকাপের প্রস্তুতির জন্য।

বাংলাদেশ দল মঙ্গলবার আবুধাবিতে শ্রীলংকার বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে। আর দ্বিতীয় প্রস্তুতি ম্যাচ খেলবে আয়ারল্যান্ডের বিপক্ষে। জাতীয় দলের সঙ্গে প্রস্তুতি ম্যাচে অংশ নিতেই আইপিএল ছেড়েছেন সাকিব। 

আইপিএলের চলতি আসরে খুব বেশি ম্যাচ খেলার সুযোগ পাননি সাকিব। ৫ ম্যাচে সুযোগ পেয়ে ব্যাট হাতে ৩৮ রান আর বল হাতে ৪ উইকেট শিকার করেছেন বাংলাদেশ দলের সাবেক এ অধিনায়ক।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //