টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসরে নিজেদের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ।

বাংলাদেশ সময় রাত ৮টায় আল আমেরাত স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে।

মাসকটে ম্যাচ পূর্ব সংবাদ সম্মেলনে মাহমুদউল্লাহ বলেন, ‘আমরা জানি অন্যান্য দলের মতো আমাদের পাওয়ার হিটিং ব্যাটার নেই, কিন্তু আমরা আমাদের স্কিল হিটিংয়ে আত্মবিশ্বাসী। বিশ্বকাপে এই দক্ষতার ওপর আমরা বেশি মনোযোগ দেব।’

সংবাদ সম্মেলনে মুশফিকুর রহিমের ফর্ম নিয়ে মাহমুদউল্লাহ বলেন, ‘মুশফিক একজন চ্যাম্পিয়ন ব্যাটার, সে যেকোনো মুহূর্তে ম্যাচ জয়ে ভূমিকা রাখতে পারে। একজন ক্রিকেটার হিসাবে যেকোনো সময় খারাপ সময়ের মধ্য দিয়ে যেতেই পারে এবং একই সময়ে আপনি যেকোনো মুহূর্তে ফর্মের ফিরতে পারেন। আমি বিশ্বাস করি মুশফিকের ফর্মে ফিরে আসার জন্য শুধু একটি ভালো ইনিংস দরকার। আমরা তাকে নিয়ে চিন্তা করছি না।’

চোটের থাবায় বিশ্বকাপের আনুষ্ঠানিক দুই প্রস্তুতি ম্যাচে দলে ছিলেন না টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তবে প্রথম রাউন্ডে স্কটল্যান্ডের বিপক্ষে একাদশে আছেন তিনি।

বাংলাদেশ স্কোয়াড
সৌম্য সরকার, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), শেখ মেহেদী হাসান সাইফউদ্দিন, তাসকিন আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

স্কটল্যান্ড স্কোয়াড
কাইল কোয়েটজার (অধিনায়ক), জর্জ মুন্সি, ম্যাথিউ ক্রস, রিচি বেরিংটন, ক্যালাম ম্যাকলিওড, মাইকেল লিস্ক, ক্রিস্টোফার গ্রীভস, মার্ক ওয়াট, জোশ ডেভি, সাফিয়ান শরীফ ও ব্র্যাড হুইল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //