জামিন পেয়ে যা বললেন নাসির

ক্রিকেটার নাসির হোসেন, তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মি ও শাশুড়ি সুমি আক্তার জামিন পেয়েছেন। রবিবার (৩১ অক্টোবর) ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসিমের আদালতে আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন তারা। পরে শুনানি শেষে বিচারক তাদের জামিন মঞ্জুর করেন।

সংশ্লিষ্ট আদালতের পেশকার মো. মাসুদ বিষয়টি নিশ্চিত করেন। ডিভোর্স না দিয়ে অন্যের স্ত্রীকে বিয়ে করার অভিযোগের মামলায় এদিন আদালতে হাজির হন নাসির, তামিমা ও সুমি। পরে নিজেদের আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করেন। ১০ হাজার টাকা মুচলেকায় তা পান তারা।

জামিন পাওয়ার পর ক্রিকেটার নাসির বলেন, ‘আদালতের রায়ে আমরা সন্তুষ্ট। সবদিক বিবেচনা করে জামিন মঞ্জুর করেছেন তারা।’

এর আগে ৩০ সেপ্টেম্বর নাসির ও তামিমাসহ তিনজনকে ৩১ অক্টোবর আদালতে হাজির হতে নির্দেশ দিয়ে সমন জারি করা হয়। ওই দিন নাসির-তামিমার বিয়ে অবৈধ বলে আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেয় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। তিন আসামির বিরুদ্ধে প্রতিবেদনটি দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা মিজানুর রহমান।

গত ২৪ ফেব্রুয়ারি তামিমার প্রথম স্বামী রাকিব হাসান বাদী হয়ে এ মামলা করেন। ওই দিনই আদালত তার জবানবন্দি নেন। এরপর শুনানি শেষে তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

মামলার অভিযোগে বলা হয়, ২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তামিমা ও রাকিবের বিয়ে হয়। তাদের আট বছরের কন্যা রয়েছে। তামিমা পেশায় কেবিন ক্রু।

২০২১ সালের  ১৪ ফেব্রুয়ারি তামিমা ও নাসিরের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। পরে তা রাকিবের নজরে পড়ে। এরপর ডিভোর্স পেপার ছাড়া বিয়ে করার অভিযোগে ক্রিকেটার নাসির, তামিমা ও সুমির বিরুদ্ধে মামলাটি করেন তিনি।

মামলার বিবরণীতে বলা হয়, রাকিবের সঙ্গে বৈবাহিক সম্পর্ক থাকা অবস্থায় নাসিরকে বিয়ে করেন তামিমা, যা ধর্মীয় ও রাষ্ট্রীয় আইন পরিপন্থী। এতে রাকিব ও তার মেয়ে মানসিকভাবে বিপর্যস্ত হয়েছেন। আসামিদের এ ধরনের কার্যকলাপে তার মানহানি হয়েছে, যা অপূরণীয় ক্ষতি।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //