সাকিবের বিশ্বকাপ শেষ

সাকিব আল হাসান। ফাইল ছবি

সাকিব আল হাসান। ফাইল ছবি

বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন সাকিব আল হাসান। হ্যামস্ট্রিংয়ের চোটে পড়ায় বিশ্বকাপের সুপার টুয়েলভে বাকি দুই ম্যাচে সাকিবকে ছাড়াই খেলতে হবে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া ডিপার্টমেন্ট থেকে আনুষ্ঠানিকভাবে সংবাদ বিজ্ঞপ্তি দিয়ে জানানো হয়েছে, বিশ্বকাপ থেকে ছিটকে পড়েছেন সাকিব। বাকি দুই ম্যাচ আর খেলতে পারবেন না তিনি।

শুধু তাই নয়, সাকিব আল হাসানের পরিবর্তে দলে নেয়ার সুযোগ নেই আর কাউকে। কারণ, বিসিবি রিজার্ভ হিসেবে রেখেছিল মাত্র একজনকে। রুবেল হোসেন। সাইফউদ্দিনের ইনজুরিতে আগেই রুবেলকে স্কোয়াডের অন্তর্ভুক্ত করা হয়েছে। রিজার্ভে আর কোনো খেলোয়াড় নেই, যে কারণে পরিবর্তনও সম্ভব নয়।

শারজায় ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের সর্বশেষ ম্যাচে হ্যামস্ট্রিংয়ের চোটে পড়ে মাঠ ছাড়েন সাকিব। এরপর মাঠে ফিরে চার ওভার বোলিং করেন বাঁহাতি অলরাউন্ডার। চোট নিয়ে এরপর ব্যাটিংয়েও নামেন ওপেনিংয়ে। 

এরপর সাকিবকে তিনদিন বিশ্রামে রেখে পর্যবেক্ষণ করবে বলে জানায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে আজ জানা গেছে, বিশ্বকাপের বাকি দুই ম্যাচে সাকিবকে পাচ্ছে না বাংলাদেশ দল। 

বিশ্বকাপে সুপার টুয়েলভে এ নিয়ে তিন ম্যাচের তিনটিতেই হেরেছে বাংলাদেশ দল। সেমিফাইনালে যাওয়ার আশা তাই বলতে গেলে শেষই! সে ক্ষেত্রে বাকি দুই ম্যাচে না খেলা মানে সাকিবের জন্য এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হয়ে গেল।

বাংলাদেশের পরের দুই ম্যাচে অস্ট্রেলিয়া ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। আগামী পরশু দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচটি আবুধাবিতে, বাংলাদেশ সময় বিকাল ৪টায়। অস্ট্রেলিয়ার বিপক্ষে তার দুই দিন পর, দুবাইয়ে। সেই ম্যাচটিও হবে বাংলাদেশ সময় বিকাল ৪টায়।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //