মাথায় আঘাত পেয়ে ৪৮ ঘণ্টা পর্যবেক্ষণে আল-আমিন

এনসিএলের তৃতীয় রাউন্ডের টায়ার-টু এর ম্যাচে চট্টগ্রাম বিভাগের মুখোমুখি হয়েছে ঢাকা মেট্রো। সোমবার (১ নভেম্বর) চারদিনের ম্যাচের দ্বিতীয় দিনের খেলায় প্রথম ইনিংসে ব্যাট করতে নেমে মাথায় বলের আঘাত পেয়েছেন ঢাকা মেট্রো ব্যাটসম্যান আল-আমিন জুনিয়র। সঙ্গে সঙ্গে মাঠ থেকে হাসপাতালে নেওয়া হয় তাকে। বর্তমানে হোটেলে ফিরে আসলেও ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে আছেন আল-আমিন।

আল-আমিনের সবশেষ অবস্থা জানিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের চিকিৎসক মনজুর হোসেন চৌধুরী বলেন, ‘এখন ভালো আছেন আল-আমিন। মাথায় আঘাত লাগায় হাসপাতালে নেওয়া হয়েছিল। তবে এখন হোটেলে আছেন। এখানে একজন ডাক্তার দেখছেন তাকে। যেহেতু মাথায় আঘাত, এজন্য আমরা কোন ঝুঁকি নিচ্ছি না। আপাতত ৪৮ ঘণ্টার পর্যবেক্ষণে থাকবেন আল-আমিন।’

বিকেএসপিতে  আগে ব্যাট করে ৪৪৫ রানে ইনিংস ঘোষণা করে চট্টগ্রাম বিভাগ। চট্টগ্রামের পক্ষে সেঞ্চুরি করেন মাহমুদুল হাসান জয় ও মুমিনুল হক। এরপর নিজেদের প্রথম ইনিংস শুরু করতে নামে ঢাকা মেট্রো। তারা ৯৬ রানে ৩ উইকেট হারালে ব্যাট করতে নামেন আল-আমিন। প্রথম দুই বলে কোনো রান সংগ্রহ করতে ব্যর্থ হন তিনি। তৃতীয় বলটি মোকাবেলার সময়েই ঘটে দুর্ঘটনা। চট্টগ্রামের পেসার মেহেদী হাসান রানার একটি বাউন্সার সোজা আঘাত করে আল-আমিনের মাথায়। 

এরপর প্রাথমিক চিকিৎসা নিয়ে আবার ব্যাটিং শুরু করেন আল-আমিন। কিন্তু খেলা চালিয়ে গেলেও অস্বস্তিতে ভুগছিলেন তিনি। চোখ থেকে পানি ঝরছিল। ফলে তিনি আর খেলা চালিয়ে যেতে পারেননি। ২১ বল খেলে ২ রান নিয়ে মাঠ ছাড়েন এই ডানহাতি ব্যাটসম্যান। মাঠ ছাড়ার পরে তাকে সরাসরি হাসপাতালে নেওয়া হয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //