এনসিএল

সিলেটের বিপক্ষে রংপুরের লিড

জাতীয় ক্রিকেট লিগের তৃতীয় রাউন্ডে সিলেটের বিপক্ষে লিড পেয়েছে রংপুর বিভাগ। 

সোমবার (১ নভেম্বর) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সিলেটের করা ১১৩ রানের জবাবে ২৬৬ রান তোলে রংপুর। ১৫৩ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামে সিলেট। ১ উইকেট হারিয়ে ৩২ রান তুলে দ্বিতীয় দিন শেষ করেছে তারা। রংপুরের চেয়ে এখনো পিছিয়ে আছে ১২১ রানে।

ক্রিজে আছেন শানাজ আহমেদ (২) ও অমিত হাসান (২৮)। তারা দুজন মঙ্গলবার তৃতীয় দিনে ব্যাট করতে নামবেন। ২ রান করে মুকিদুল ইসলাম মুগ্ধর বলে আউট হয়েছেন সায়েম আলম রিজভী।

তার আগে ৮২ রান তুলে প্রথম দিন শেষ করা রংপুর আজ সোমবার আবার ব্যাট করতে নামে। তবে এদিন এই জুটি ৫ রানের বেশি যোগ করতে পারেনি দলীয় সংগ্রহে। ৮৭ রানের মাথায় জাহিদ জাভেদ ৩৪ রান করে আউট হন রহমান রাজার বলে। একই রানে মাহমুদুল হাসান গোল্ডেন ডাক মেরে সাজঘরে ফেরেন। তাকেও ফেরান রহমান রাজা। 

৯০ রানের মাথায় সৈয়দ খালেদ আহমেদের বলে এলবিডব্লিউ হয়ে ফেরেন নাঈম ইসলাম। ১ রানের বেশি করতে পারেননি তিনি। অধিনায়ক আকবর আলীও বেশিক্ষণ টিকতে পারেননি। ১১২ রানের মাথায় ৯ রান করা আকবরকে আউট করেন এনামুল হক জুনিয়র। এরপর ছোট ছোট কয়েকটি জুটি হয় রংপুরের। তাতে ১০১.৫ ওভারে সবকটি উইকেট হারিয়ে ২৬৬ রান তোলে রংপুর। ব্যাট হাতে মাইশুকুর রহমান ৭২, আরিফুল ২৮, তানভীর হায়দার ২৫, ধীমান ঘোষ ৩৬ ও সোহরাওয়ার্দী শুভ ২১ রান করেন।

বল হাতে সিলেটের এনামুল হক জুনিয়র ও শাহানুর রহমান ৩টি করে উইকেট নেন। ২টি করে উইকেট নেন সৈয়দ খালেদ আহমেদ ও রেজাউর রহমান রাজা।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //