হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন মোশাররফ ‍রুবেল

জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের ব্রেইন টিউমার মাথাচাড়া দিয়ে ওঠায় দ্বিতীয়বারের মতো অস্ত্রোপচার করতে হয়েছে। ভারতে চেন্নাইয়ের একটি হাসপাতালে সফলভাবে তার অস্ত্রোপচার হয়েছে। 

অস্ত্রোপচারের ৭ দিন পর হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়েছেন সাবেক এই ক্রিকেটার। বুধবার (১৭ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় দলের সাবেক ক্রিকেটার শাহরিয়ার নাফিস।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেইজে নাফিস লেখেন, ‘গতকাল হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন মোশাররফ রুবেল ভাই। তার অবস্থা স্থিতিশীল এবং তিনি এখন সুস্থ হয়ে উঠছেন। তার জন্য দোয়া করবেন।’

দুই বছর আগে ব্রেন টিউমার ধরা পড়ে রুবেলের। প্রায় দেড় বছরের চিকিৎসায় সুস্থ হয়ে উঠছিলেন। চলতি বছরের জানুয়ারিতে এমআরআই করা হলে টিউমারটি আবার বাড়তে শুরু করেছে বলে ধরা পড়ে। তারপর থেকে চলছে কেমোথেরাপি।

এখন পর্যন্ত ২৪টি কেমোথেরাপি নিয়েছেন রুবেল। অক্টোবরে সবশেষ কেমো নিয়েছেন তিনি।

গত মাসে শারীরিক অবস্থার অবনতি হলে রাজধানীর একটি হাসপাতালে নেয়া হয় তাকে। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী চলতি মাসের শুরুতে চেন্নাইয়ে নেয়া হয় রুবেলকে।

ভারতের অ্যাপোলো পর্টোন ক্যানসার সেন্টারে গিয়ে রুবেলের স্বজনরা জানতে পারেন, টিউমারটি আরও বেড়ে চলেছে। মস্তিষ্কে পানি চলে এসেছে। তার দেহের এক অংশ অসাড় হয়ে গেছে। এ অবস্থায় অস্ত্রোপচারের বিকল্প নেই। এখন সেখানেই তার চিকিৎসা চলছে।

রুবেলের সঙ্গে আড়াই বছরের ছেলে সন্তানকে নিয়ে তার স্ত্রী চৈতী ফারহানা রূপা চেন্নাইয়ে গেছেন। রুবেলের শারীরিক অবস্থা জানতে স্বজনরা নিয়মিত যোগাযোগ রাখছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //