কাল ম্যাচ শুরু রাত ১০টায়!

পাকিস্তানের বিপক্ষে সিরিজটি দিয়ে প্রায় ২০ মাস পর বাংলাদেশের ক্রিকেট মাঠে ফিরেছে দর্শক। কিন্তু এই সিরিজটিতেই একের পর এক হাস্যকর ঘটনার জন্ম দিয়ে চলেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড ও এর দায়িত্বপ্রাপ্ত সংশ্লিষ্টরা।

টি-টোয়েন্টি সিরিজে বোলারদের বলে ভূতুরে গতি টিভিতে দেখিয়েছে ব্রডকাস্টাররা, সামাজিক যোগাযোগ মাধ্যমে সাকিব আল হাসানের ঘাড়ে বসানো হয়েছে শহিদুল ইসলামের মাথা। আর এবার টেস্ট সিরিজ শুরুর আগে সব ছাড়িয়ে গেলো টিকিট বিভ্রাটে।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুক্রবার থেকে শুরু হবে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। বৃহস্পতিবার এমএ আজিজ স্টেডিয়াম ও সাগরিকায় বিটাক মোড়ে বিক্রি হয়েছে ম্যাচের টিকিট। কোভিড সংক্রান্ত প্রটোকল মেনে ছাড়া হয়েছে অর্ধেক টিকিট।

কিন্তু সেই টিকিটে রয়েছে বড়সড় এক ভুল। পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী ম্যাচ শুরু হওয়ার কথা বাংলাদেশ সময় সকাল ১০টায়। কিন্তু প্রথম টেস্টের টিকিটে লেখা রয়েছে ‘ম্যাচ শুরু ১০ পিএম’ অর্থাৎ রাত ১০টায়। এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল টিকিটের এই মস্ত বড় ভুলের ছবি।

মজার ছলেই একজনের গুরুত্বপূর্ণ জিজ্ঞাসা, কেউ যদি টিকিটের সময় অনুযায়ী রাত ১০টায় মাঠে গিয়ে খেলা না পায়, তাহলে কি সে বিসিবির বিরুদ্ধে ভোক্তা অধিকার আইনে মামলা করতে পারবে? অনেকে আবার আগের দুই ভুল মনে করিয়ে টিপ্পনী কাটছে বিসিবিকে।

উল্লেখ্য, টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে হাসান আলির একটি ডেলিভারির গতি দেখা গিয়েছে ২১৯ কি.মি. প্রতি ঘণ্টা। অথচ বিশ্বের দ্রুততম ডেলিভারির গতি ১৬১.৩ কি.মি. প্রতি ঘণ্টা। এছাড়া বাঁহাতি স্পিনার মোহাম্মদ নওয়াজের একটি বলের গতি দেখিয়েছে ১৪৬ কি.মি. প্রতি ঘণ্টা।

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2021 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //