৫০ টাকায় দেখা যাবে মিরপুর টেস্ট

দ্বিতীয় টেস্টে মিরপুরে আগামীকাল (৪ ডিসেম্বর) পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। শেষ টেস্টের টিকিটের সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ৫০টাকা।

আজ থেকে (৩ ডিসেম্বর) থেকে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম বুথ থেকে টিকিট কিনতে পারবে দর্শকরা। সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলবে টিকিট বিক্রি। ম্যাচের দিনও পাওয়া যেতে পারে শেষ টেস্টের টিকিট। তবে তা স্টক থাকা সাপেক্ষে।

ইস্টার্ন স্ট্যান্ড থেকে খেলা দেখা যাবে মাত্র ৫০ টাকায়। সাউদার্ন ও নর্দান স্ট্যান্ডের টিকিটের মূল্য ১০০ টাকা, ক্লাব হাউজ ২০০ টাকা, ভিআইপি স্ট্যান্ড ৩০০ টাকা ও গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম ৫০০ টাকা করে রাখা হয়েছে।

স্টেডিয়ামে প্রবেশ করতে হলে লাগবে দুই ডোজ কোভিড টিকা কার্ড। মাঠে প্রবেশের সময় দেখাতে হবে টিকার সার্টিফিকেট দেখাতে হবে। ১৮ বছরের কম বয়সীদের সার্টিফিকেট লাগবে না।

করোনাভাইরাস মহামারির ধকল কাটিয়ে দীর্ঘ দেড় বছর পর পাকিস্তান সিরিজ দিয়ে দর্শক ফিরেছে স্টেডিয়ামে। টি-টোয়েন্টি সিরিজের তিন ম্যাচ ও চট্টগ্রাম টেস্টের ধারাবাহিতায় মিরপুর টেস্টেও গ্যালারিতে থাকবে দর্শক। তবে ধারণক্ষমতার কেবল ৫০ শতাংশ টিকিট ছাড়া হচ্ছে এই সিরিজে।

চট্টগ্রাম টেস্টে হেরে পাকিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজে ১-০ ব্যবধানে পিছিয়ে আছে বাংলাদেশ। শনিবার (৪ ডিসেম্বর) সিরিজের শেষ টেস্টে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে মাঠে নামবে দুই দল।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //