নিউজিল্যান্ড সফরে যেতে চান না সাকিব, বিসিবিকে চিঠি

মৌখিকভাবে নিউজিল্যান্ড সফরে না যাওয়ার কথা আগেই বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) জানিয়েছিলেন সাকিব আল হাসান। কিন্তু ঠিক কী কারণে সাকিব নিউজিল্যান্ড যেতে চাইছেন না, সেটি লিখিতভাবে বিসিবিকে জানাননি। তবে দল ঘোষণার ঘণ্টাখানেক পর আনুষ্ঠানিকভাবে ‘পারিবারিক কারণ’ দেখিয়ে নিউজিল্যান্ড সিরিজ থেকে ছুটি চেয়ে আবেদন করেছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার। 

শনিবার (৪ ডিসেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন বিসিবি পরিচালক জালাল ইউনুস। তিনি বলেছেন, সাকিব নিউজিল্যান্ড সফরে ছুটি চেয়ে আবেদন করেছে। আমরা এ ব্যাপারে দ্রুতই সিদ্ধান্ত নেবো। 

সাকিব এ পর্যন্ত চারবার আবেদন করে তিনবার ছুটি পেয়েছেন। এর আগে শ্রীলঙ্কা, দক্ষিণ আফ্রিকা ও নিউজিল্যান্ড সিরিজে তার ছুটি মঞ্জুর হয়েছিল। ফের ছুটি চাইলেন বিশ্বসেরা এই ক্রিকেটার।

নিউজিল্যান্ড সফরের দল ঘোষণার আগে মৌখিকভাবে ছুটি চাওয়াতে বিসিবি তার ছুটি নিয়ে চিন্তা করেনি। তাকে রেখেই ১৮ জনের দল ঘোষণা করেছিলেন নির্বাচকরা। এ ব্যাপারে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছিলেন, সাকিব আমাদের আনুষ্ঠানিকভাবে কিছু জানায়নি। তাই সাকিব থাকবে ধরে নিয়েই দল দিয়েছি।

দল ঘোষণার আগে বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনও এমনটাই বলেছিলেন, অফিসিয়ালি সে (সাকিব) কিছু বলেনি। তবে আনঅফিসিয়ালি সে বলেছে। আমি বলেছি, অফিসিয়ালি জানাতে। তারপর সিদ্ধান্ত। কেন ছুটি চাচ্ছে, এর একটা কারণ তো দিতে হবে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //