ঢাকা টেস্ট : বৃষ্টির কারণে খেলা শুরু হতে দেরি

ঢাকা টেস্টের দ্বিতীয় দিনের শুরুতেই বৃষ্টির বাগড়া। সকাল থেকেই ঝিরিঝিরি বৃষ্টি হচ্ছে, যার প্রভাব পড়েছে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামেও। 

আজ রবিবার (৫ ডিসেম্বর) সকাল সোয়া ৯টায় মাঠ পরিদর্শন করার কথা ছিল আম্পায়ারদের। তবে বৃষ্টির কারণে তারা মাঠেই নামতে পারেননি। দিনের খেলা শুরু হতে তাই দেরি হচ্ছে নিশ্চিতভাবেই।

আগের দিন গতকাল শনিবার (৪ ডিসেম্বর) বৃষ্টির কারণে দ্বিতীয় সেশনে খেলা বন্ধ ছিল প্রায় আধা ঘণ্টা। এরপর ফের মাঠে গড়ালেও তৃতীয় সেশন পুরোটাই ভেস্তে যায় আলোক স্বল্পতার কারণে। পুষিয়ে নিতে তাই এদিন খেলা শুরু হওয়ার কথা ছিল নির্ধারিত সময়ের ৩০ মিনিট আগে। কিন্তু ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে সকাল থেকেই চলছে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। 

বাংলাদেশ ও পাকিস্তান- দুই দল অবশ্য সময়মমতোই চলে আসে মাঠে। গা গরমও করে নেন ক্রিকেটাররা। এরপর ঝিরঝির বৃষ্টিতেই মাঠে বোলিং, ফিল্ডিং ও ব্যাটিং অনুশীলন করেন কয়েকজন ক্রিকেটার। বৃষ্টির মাত্রা একটু বাড়ার পর অবশ্য মাঠ ছাড়তে বাধ্য হন তারাও।

প্রথম দিনের সংক্ষিপ্ত স্কোর

পাকিস্তান প্রথম ইনিংস: ৫৭ ওভারে ১৬১/২ (আবিদ ৩৯, শফিক ২৫, আজহার ৩৮*, বাবর ৬০*; ইবাদত ৯-১-২৮-০, খালেদ ৪-১-১৯-০, সাকিব ১৫-৬-৩৩-০, তাইজুল ১৭-৫-৪৯-২, মিরাজ ১২-২-৩১-০)।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //