ঢাকা টেস্ট

তৃতীয় দিনেও বৃষ্টির হানা, হোটেলে থাকার পরামর্শ দুই দলকে

ঘূর্ণিঝড় জাওয়াদের প্রভাবে টানা বৃষ্টির কারণে বাংলাদেশ ও পাকিস্তানের ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলা নিয়ে শঙ্কা দেখা দিয়েছে।

প্রথম দিন ৩৩ ওভার কম খেলা হয়েছিল, দ্বিতীয় দিন মাত্র ৬.২ ওভার বল মাঠে গড়িয়েছে আর আজ তৃতীয় দিন সোমবার (৬ ডিসেম্বর) বৃষ্টির কারণে ক্রিকেটাররা মাঠে না গিয়ে হোটেলেই অবস্থান করছেন। 

প্রকৃতির বিরূপ অবস্থা দেখে সবাইকে হোটেলেই থাকার পরামর্শ দিয়েছেন ম্যাচ রেফারি নিয়ামুর রশিদ। পর্যবেক্ষণ শেষে সকাল ১০টার দিকে পরবর্তী করণীয় জানানোর কথা রয়েছে। 

এদিকে আবহাওয়ার পূর্বাভাসে বো হয়েছে, আজ সারাদিনই বৃষ্টি হতে পারে। বৃষ্টি আজ তো বটেই মঙ্গলবার পর্যন্ত থাকার সম্ভাবনা রয়েছে। গুঁড়ি বৃষ্টি ও ভেজা মাঠের পরিস্থিতি ধারণা দিচ্ছে ঢাকা টেস্টের তৃতীয় দিনের খেলার সম্ভাবনা ভীষণ ক্ষীণ। 

দিনের শুরু বৃষ্টিময় দ্বিতীয় দিনের মতো মিরপুর টেস্টের তৃতীয় দিনের খেলাও শুরু হওয়ার কথা ছিল আধঘণ্টা আগে। কিন্তু প্রকৃতির কাছ থেকে কোনও সুখবর নেই। 

দ্বিতীয় দিন শেষে সংক্ষিপ্ত স্কোর:

পাকিস্তান প্রথম ইনিংস: ৬৩.২ ওভারে ১৮৮/২ (আবিদ ৩৯, শফিক ২৫, আজহার ৫২*, বাবর ৭১*; ইবাদত ১২-১-৪৮-০, খালেদ ৭.২-১-২৬-০, সাকিব ১৫-৬-৩৩-০, তাইজুল ১৭-৫-৪৯-২, মিরাজ ১২-২-৩১-০)।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //