আইসিসির মাস সেরার মনোনয়ন পেলেন বাংলাদেশের নাহিদা

আইসিসি মাস সেরা খেলোয়াড়ের মনোনয়ন পেয়েছেন বাংলাদেশি ক্রিকেটার নাহিদা আক্তার। প্রমীলা ক্রিকেটার ক্যাটাগরিতে যে ৩ ক্রিকেটার নভেম্বরের সেরা খেলোয়াড় হওয়ার দৌড়ে আছেন, তাদের একজন নাহিদা। 

মঙ্গলবার (৭ ডিসেম্বর) এবারের মাস সেরার মনোনয়ন পাওয়া ক্রিকেটারদের তালিকা প্রকাশ করে বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। পুরুষ ক্রিকেটে বাংলাদেশের কেউ না থাকলেও প্রমীলা ক্রিকেটে মনোনয়ন পেয়েছেন নাহিদা।

পুরুষ ক্যাটাগরিতে নভেম্বরের পারফরম্যান্সে এই খেতাব পাওয়ার জন্য মনোনীত হয়েছেন পাকিস্তানের আবিদ আলী, নিউজিল্যান্ডের টিম সাউদি ও অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার। তাদের মধ্য থেকে যেকোনো একজন এই খেতাব জিতবেন।

এছাড়া প্রমীলা ক্রিকেটে বাংলাদেশের বাঁহাতি স্পিনার নাহিদা ছাড়াও পাকিস্তানের বাঁহাতি স্পিনার আনাম আমিন ও ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার হ্যালি ম্যাথিউস মনোনয়ন পেয়েছেন। তাদের মধ্য থেকেও যেকোনো একজন মাসের সেরা খেলোয়াড়ের খেতাব জিতবেন।

আবিদ আলী বাংলাদেশের বিপক্ষে চট্টগ্রাম টেস্টে দুর্দান্ত দুই ইনিংসে মনোনয়ন পেয়েছেন। নাহিদা আক্তার মনোনয়ন পেয়েছেন জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের পারফরম্যান্স ও বিশ্বকাপ বাছাইয়ে পাকিস্তানের বিপক্ষে দুর্দান্ত জয়ের ম্যাচের পারফরম্যান্সের জন্য।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //