বিসিবি থেকে পদত্যাগ করছেন আকরাম খান

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে সময়টা ভালো যাচ্ছে না বাংলাদেশ দলের। বিশ্বকাপে ভরাডুবির পর পাকিস্তানের বিপক্ষে পর পর দুই সিরিজে হার। দলের এমন বাজে অবস্থার কারনে বিসিবিতে থাকা কর্মকর্তাদের অনেকেই পদত্যাগ চাচ্ছেন। এরই মধ্যে ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান পদ থেকে আকরাম খানের সরে দাঁড়ানোর খবর এলো।

সোমবার (২০ ডিসেম্বর) বিকেলে আকরামের স্ত্রী সাবিনা আকরাম ফেসবুক পোস্ট দিয়ে এই খবরটি জানিয়েছেন। সাবিনা তার পোস্টে লিখেছেন, ‘ক্রিকেট অপারেশন্স ছেড়ে দিচ্ছে আকরাম খান।’

সাবিনা আকরামের এই পোস্ট ঝড়ের বেগে সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়ে। সাথে সাথেই নিজের ফোন বন্ধ করে দেন আকরাম খান। যে কারণে ফোন করে তার প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এদিকে বিসিবির একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, আকরামকে আসলে ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যানের পদ থেকে সরিয়ে দেওয়া হচ্ছে।

১৯৯৭ সালের আইসিসি ট্রফি জয়ী অধিনায়ক আকরাম খান ২০১৪ সালে প্রথমবারের মতো বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক নির্বাচিত হয়েছিলেন। এরপর থেকেই তিনি ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। আগামী সপ্তাহে বিসিবির প্রথম বোর্ড সভায় ক্রিকেট অপারেশন্সের নতুন চেয়ারম্যানের নাম ঘোষিত হতে পারে।

আকরাম খানের ফোন বন্ধ থাকলেও সাবিনা আকরাম গণমাধ্যমকে বলেছেন, ‘এটা আমাদের পারিবারিক সিদ্ধান্ত। ক্রিকেট নিয়ে জীবনের বড় একটা সময় পড়ে থাকল আকরাম। আমরা চাই এখন সে ক্রিকেটের পাশাপাশি স্ত্রী-কন্যা তথা পরিবারকে আরও সময় দিক। দ্রুতই সে নিজ মুখে মিডিয়াকে আনুষ্ঠানিকভাবে এই সিদ্ধান্ত জানাবে।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //