করোনা আক্রান্ত সৌরভ হাসপাতালে ভর্তি

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। গতকাল সোমবার (২৭ ডিসেম্বর) সন্ধ্যায় কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট আসে তার। 

তারপরেই কলকাতার আলিপুরের একটি বেসরকারি হাসপাতালে গতকাল গভীর রাতে ভর্তি করা হয়েছে সৌরভকে। তবে এখন তার অবস্থা স্থিতিশীল বলেই জানা গেছে। 

গত দুইদিন ধরেই জ্বর ও সর্দি থাকায় চিকিৎসকের পরামর্শে করোনা পরীক্ষা করেন সৌরভ। রিপোর্ট পজিটিভ আসার পরই কোনও ঝুঁকি না নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। তবে করোনা সংক্রান্ত অন্য কোনও উপসর্গ সৌরভের ছিল না। 

তবে গত কিছুদিনে সৌরভ দেশ ও বিদেশের কিছু শহরে সফরেও গিয়েছিলেন। সর্বশেষ সফরে গিয়েছিলেন মুম্বাই।

তবে সৌরভ অসুস্থ হলেও তার স্ত্রী ডোনা ও কন্যা সানার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। 

সোমবার সকালে অসুস্থ বোধ করায় সৌরভের টেলিভিশন শো’র শুটিং বাতিল করা হয়। গত জুলাই মাসে সৌরভের দাদা ও সিএবি সচিব স্নেহাশিস গাঙ্গুলিও করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। চলতি বছর জানুয়ারিতে সৌরভের হৃদযন্ত্রে বসানো হয়েছে স্টেন্ট। তারপর থেকেই সৌরভকে শরীরের ব্যাপারে আরও অনেক বেশি সতর্ক থাকতে হচ্ছে। যার ফলে কোনওরকম ঝুঁকি না নিয়েই ভারতের সাবেক অধিনায়ককে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

প্রসঙ্গত গত সপ্তাহে বা তারও বেশি সময় ধরে, ভারতের বিভিন্ন প্রান্তে করোনা সংক্রমণে বৃদ্ধি পেয়েছে। করোনার নয়া ধরনের হানায় ফের বিপর্যস্ত ব্রিটেন, যুক্তরাষ্ট্রসহ ইউরোপ, এশিয়ার একাদিক দেশ। -জি নিউজ

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //