অস্ট্রেলিয়ায় ফিরল ওয়ার্নের মরদেহ

থাইল্যান্ড থেকে অস্ট্রেলিয়া ফিরেছে শেন ওয়ার্নের মরদেহ। আজ বৃহস্পতিবার (১০ মার্চ) সকালে বিশেষ এক বিমানে মেলবোর্নে এসে পৌঁছায় এ কিংবদন্তি স্পিনারের মরদেহ।

থাইল্যান্ডে সব আনুষ্ঠানিকতা শেষে অস্ট্রেলিয়ার জাতীয় পতাকায় মুড়িয়ে থাইল্যান্ড থেকে ওয়ার্নের মরদেহ দেশে পাঠানো হয় বিশেষ কফিনে।

থাই বিমানবন্দর কর্মকর্তারা জানান, অস্ট্রেলিয়ার পতাকায় মোড়ানো কফিন মর্গ থেকে গাড়িতে করে বিমানবন্দরে পাঠানো হয়। এরপর একটি ব্যক্তিগত বিমানে করে ডন মুয়াং আন্তর্জাতিক বিমানবন্দর থেকে স্থানীয় সময় সকাল ৮টা ২৪ মিনিটে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা করে।

এর ৮ ঘণ্টা পর মেলবোর্নের এসেনডন নর্থ এয়ারপোর্টে এসে পৌছায় বিমানটি। ওয়ার্নের পরিবারের কাছে তার মরদেহ হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে বিমানবন্দর কর্তৃপক্ষ।

৫২ বছর বয়সী ওয়ার্নকে শুক্রবার সন্ধ্যায় কোহ সামুইয়ের সামুজানা ভিলায় অচেতন অবস্থায় পাওয়া যায়। তার ম্যানেজমেন্টের পক্ষ থেকে জানানো হয় এরপর চিকিৎসকেরা চেষ্টা করেও তাকে ফেরাতে পারেননি।

তার মৃত্যুতে অস্বাভাবিক কোনো কারণ খুঁজে পায়নি থাইল্যান্ডের পুলিশ। থাই পুলিশের এক কর্মকর্তা বার্তা সংস্থা এএফপিকে এ তথ্য নিশ্চিত করেন। মারা যাওয়ার প্রায় এক সপ্তাহ পর থাইল্যান্ড থেকে নিজ ভূমিতে ফিরছেন প্রাণহীন ওয়ার্ন।

৩০ মার্চ সন্ধ্যায় রাষ্ট্রীয় মর্যাদায় মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে (এমসিজি) হবে ওয়ার্নের শেষকৃত্য। অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যমের পূর্বাভাস মতে প্রায় ৯০ হাজার মানুষ উপস্থিত থাকবেন এ অনুষ্ঠানে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //