দক্ষিণ আফ্রিকা যাচ্ছেন সাকিব

চলতি দক্ষিণ আফ্রিকা সফরে যেতে প্রস্তুত বলে জানিয়ে সাকিব আল হাসান বলেন, শুরুতে দ্বিধায় থাকলেও, এখন তিনি দক্ষিণ আফ্রিকা সফরের জন্য এভেইলেবল।   

আজ শনিবার (১২ মার্চ) বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপনের সাথে বৈঠকের পর এমন মন্তব্য করেন তিনি। 

এর খানিক পরেই পাপন জানিয়ে দিলেন, আগামীকাল রবিবার (১৩ মার্চ) রাতে দক্ষিণ আফ্রিকার বিমান ধরবেন সাকিব।

গত বৃহস্পতিবার (১০ মার্চ) থেকে তিন ভাগে দক্ষিণ আফ্রিকা যাওয়া শুরু করেছে বাংলাদেশ দল। আজ গেছে তৃতীয় ভাগের ক্রিকেটাররা। আর আগামীকাল (রবিবার) যাবেন সাকিব। 

তিনি বলেন, ‘সাকিব যাচ্ছে (দক্ষিণ আফ্রিকায়)। ওখানে গিয়ে ও শুধু ওয়ানডে খেলবে নাকি টেস্ট সিরিজেও থাকবে, সেটা এখনও ঠিক হয়নি। তবে ও যাচ্ছে দক্ষিণ আফ্রিকায়।’  

কয়েকদিন আগে সাকিব জানিয়েছিলেন, তিনি শারিরীক ও মানসিকভাবে ক্রিকেট খেলার জন্য তৈরি না। পরে তার সঙ্গে আলোচনা করে আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট থেকে ৩০ এপ্রিল পর্যন্ত ছুটি দেয় বিসিবি। 

পাপনের সাথে আজ বৈঠক শেষে সাকিব সাংবাদিকদের বলেছেন, পাপন ভাইয়ের (নাজমুল হাসান) সঙ্গে পরশু রাতেও কথা হয়েছে, আজও উনার সঙ্গে কথা হয়েছে। যেহেতু তিন সংস্করণেই আছি, তিন সংস্করণেই সব সময় দল ডাকলে খেলার জন্য প্রস্তুত থাকব। বোর্ড সিদ্ধান্ত নেবে কখন বিশ্রাম দেওয়া দরকার। দক্ষিণ আফ্রিকা সফরেও আমি এভেইলেবল।

বিসিবি ভবনে বৈঠকে বসেছিলেন সভাপতি নাজমুল হাসান পাপন, শীর্ষ পরিচালক ইসমাইল হায়দার মল্লিক, ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস, মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ এবং সাকিব আল হাসান।

উল্লেখ্য, দক্ষিণ আফ্রিকা সফরে ১৮ মার্চ থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। পরের দুই ম্যাচ যথাক্রমে ২০ ও ২৩ মার্চ। ৩১ মার্চ থেকে ডারবানে শুরু হবে প্রথম টেস্ট। দ্বিতীয় টেস্ট শুরু হবে ৮ এপ্রিল থেকে। এক মাসের সফর শেষে ১৩ এপ্রিল টাইগারদের দেশে ফেরার কথা।



সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //