কোহলির পাশে দাঁড়ালেন ডি ভিলিয়ার্স

বিরাট কোহলির সময়টা ভালো যাচ্ছে না। আইপিএলে পারফরমেন্স নিয়ে শুনতে হচ্ছে তীব্র সমালোচনা। তবে এবার তার পাশে দাঁড়ালেন ব্যাঙ্গালুরুর সাবেক ক্রিকেটার দক্ষিণ আফ্রিকার এবি ডি ভিলিয়ার্স।

২০১৯ সালের নভেম্বর থেকে আন্তর্জাতিকসহ প্রতিযোগিতামূলক ক্রিকেটে সেঞ্চুরি নেই কোহলির। এবারের আইপিএলেও তিনি এখন পর্যন্ত পুরোপুরি ব্যর্থ। তবে কোহলির রান ফেরাটা সময়ের ব্যাপার বলে দাবি করলেন ডি ভিলিয়ার্স। 

সংবাদ সংস্থা এএফপিকে দেওয়া এক সাক্ষাৎকারে ডি ভিলিয়ার্স বলেন, 'একজন ব্যাটার হিসেবে খারাপ ফর্ম থেকে ছন্দে ফিরতে একটি-দুটি ইনিংসই যথেষ্ট। আপনি যখনই খেলবেন তখন আপনার পরিস্কার মন এবং সতেজ হয়ে খেলতে নামা উচিত। তা হলেই সমস্যা থেকে বেরিয়ে আসা সম্ভব। '

কোহলির বন্ধু ও ব্যাঙ্গালুরুতে একসময়ের সতীর্থ ডি ভিলিয়ার্স আরো বলেন, যেকোনো ক্রিকেটারেরই খারাপ সময় আসে। তবে সেটি যদি চলতেই থাকে, তবে সেখান থেকে ফিরে আসা কঠিন। আমি এ ব্যাপারে কোনো শতাংশের নিশ্চয়তা দিতে পারি না, তবে এটি মন ও শক্তির সাথে আসল যুদ্ধ। রাতারাতি কেউ খারাপ ক্রিকেটার হয়ে যায় না। কোহলি নিজেও সেটা ভালো জানেন এবং আমিও জানি। কিভাবে আপনি নিজের মনকে তৈরি রাখছেন, তার উপরে অনেক কিছু নির্ভর করে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //