ফের পাকিস্তানের অধিনায়ক বিসমাহ মারুফ

বিসমাহ মারুফ ফের পাকিস্তান জাতীয় নারী ক্রিকেট দলের নেতৃত্বের দায়িত্ব পেয়েছেন। ২০২২-২৩ মৌসুমের জন্য জাতীয় দলকে পথ নেতৃত্ব দেবেন এই অলরাউন্ডার।

উল্লেখ্য, গত নারী বিশ্বকাপে পাক নারী ক্রিকেট দলের পারফরম্যান্স ছিল খুবই হতাশাজনক। এতে বিসমাহ মারুফের নেতৃত্ব নিয়ে প্রশ্ন উঠেছিল। তবে শেষ পর্যন্ত এই অলরাউন্ডারের ওপরই আস্থা রেখেছে পিসিবি।

২০১৬ সালে প্রথমবার দেলের অধিনায়কত্ব পান বিসমাহ। ফের অধিনায়ক হিসেবে নির্বাচিত পাওয়ার পর তিনি বলেন, জাতীয় দলের অধিনায়ক হতে পারা যেকোনো ক্রিকেটারের জন্য একটি সম্মানের বিষয়। এটি একটি সৌভাগ্যের বিষয়। এটি একটি চ্যালেঞ্জ। এই চ্যালেঞ্জকে সাথে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে আমি প্রস্তুত।

আগামী মৌসুমে টি-টোয়েন্টি এশিয়া কাপ ও আইসিসি নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ রয়েছে। আর এই মাসের শেষের দিকে বিসমাহরা করাচিতে তিনটি টি-টোয়েন্টি এবং তিনটি ওয়ানডে ম্যাচ শ্রীলঙ্কার বিপক্ষে খেলবে।  

পরে ২৫ জুলাই থেকে ৮ আগস্ট বার্মিংহামে কমনওয়েলথ গেমস, তার আগে ১২-২৪ জুলাই ত্রিদেশীয় সিরিজে স্বাগতিক আয়ারল্যান্ড ও অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলবে। নারী ক্রিকেট বিশ্বকাপে মারুফ তার শিশু কন্যা ফাতেমা এবং মার (তত্ত্বাবধায়ক) সাথে বেলফাস্ট ও বার্মিংহামে ভ্রমণ করবেন।

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //