ওয়েস্ট ইন্ডিজ সফরে থাকতে পারলেন না সুজন

ওয়েস্ট ইন্ডিজ সফরে বাংলাদেশ দলের সাথে যোগ দেওয়া হলো না বাংলাদেশের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজনের। শারীরিক অসুস্থতার কারণে কাতারের দোহা থেকে দেশে ফিরে এসেছেন তিনি।

গত ৮ জুন তাইজুল ইসলাম ও মোস্তাফিজুর রহমানের সাথে ফ্লাইট ধরেন খালেদ মাহমুদ। কাতারের দোহায় ট্রানজিটে থাকার সময় অস্বস্তি বোধ করেন তিনি। এরপর ওয়েস্ট ইন্ডিজ না গিয়ে দেশে ফেরার সিদ্ধান্ত নেন। 

বর্তমানে ঢাকায় নিজের বাসায় বিশ্রামে আছেন তিনি। তবে টিম ডিরেক্টর ফিরে এলেও ওয়েস্ট ইন্ডিজ যাচ্ছেন আরেক বোর্ড পরিচালক ওবেদ নিজাম। 

বিসিবির বয়সভিত্তিক ক্রিকেট কমিটির চেয়ারম্যান জানিয়েছেন, আগামী বুধবার (১৫ জুন) ওয়েস্ট ইন্ডিজের ফ্লাইট ধরবেন তিনি।

এদিকে অসুস্থ ছিলেন ওবেদও। কয়েকদিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন তিনি। তবে সম্প্রতি কোভিড-১৯ রিপোর্ট নেগেটিভ এসেছে তার। তবে ওয়েস্ট ইন্ডিজে পুরো সিরিজটাতে নয়, ওবেদ দলের সাথে থাকবেন কেবল প্রথম টেস্টে।

ওবেদ বলেন, সুজনের শরীরটা ভাল না। ডায়বেটিস, উচ্চ রক্তচাপের সমস্যা আছে। ও মাঝপথ থেকে ফিরে এসেছে। এখন বিশ্রাম নিচ্ছে। আমি যাব বুধবার। তবে কোনো দায়িত্ব নিয়ে আমি যাচ্ছি না। ভক্ত হিসেবে ও পর্যবেক্ষক ভূমিকায় থাকব। প্রথম টেস্ট দেখে ফিরে আসব।’

টি-টোয়েন্টি বিশ্বকাপ ব্যর্থতার পর টিম ম্যানেজমেন্টের সাথে যোগাযোগ স্থাপনের জন্য একজন বোর্ড পরিচালককে রাখার সিদ্ধান্ত নেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। খালেদ মাহমুদের অসুস্থতায় এবার হয়ত সেই জায়গায় ছেদ পড়তে যাচ্ছে।

আগামী ১৬ জুন থেকে অ্যান্টিগায় শুরু হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের প্রথম টেস্ট।


সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //