টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক নিকোলাস পুরান। ফলে কিছুক্ষণের মধ্যেই ফিল্ডিং করতে নামবে সফররত বাংলাদেশ দল।

এর আগে গতকাল শনিবার (২ জুলাই) সিরিজের প্রথম টেস্ট বৃষ্টি বাধায় পরিত্যাক্ত ঘোষণা করা হয়েছিল।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ হারের তিক্ত অভিজ্ঞতার রেশ কাটিয়ে জয়ের ধারায় ফিরতে গতকাল শনিবার (২ জুলাই) প্রথম টি-টোয়েন্টিতে মাঠে নেমেছিল বাংলাদেশ। কিন্তু সেই ম্যাচ যায় বৃষ্টির পেটে।

দ্বিতীয় ম্যাচে দুই পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ। মুনিম শাহরিয়ার ও নাসুম আহমেদ বাদ পড়েছেন একাদশ থেকে। যার ফলে লিটন দাসের সঙ্গে উদ্বোধনী জুটি গড়বেন লিটন দাস।

এরই দুজনের পরিবর্তে একাদশে জায়গা করে নিয়েছেন তাসকিন আহমেদ ও মোসাদ্দেক হোসেন সৈকত।

অপরদিকে এক পরিবর্তন এসেছে উইন্ডিজ শিবিরেও। ইনজুরির কারণে বাদ পড়েছেন ডেভন থমাস। তার পরিবর্তে একাদশে ঠাই হয়েছে কেমো পলের।

বাংলাদেশ একাদশ: এনামুল হক বিজয়, লিটন দাস, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলাম।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: নিকোলাস পুরান (অধিনায়ক), ব্র্যান্ডন কিং, কাইল মায়ার্স, শামরাহ ব্রুকস, রভম্যান পাওয়েল, কিমো পল, আকিল হোসেন, রোমারিও শেফার্ড, ওডেন স্মিথ, হেইডেন ওয়ালশ ও ওবেদ ম্যাকয়।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //