ICT Division

টি-টোয়েন্টিতে আরো স্মার্ট হতে হবে: আকরাম খান

টি-টোয়েন্টিতে আমাদেরকে আরো স্মার্ট হতে হবে, প্রতি ম্যাচের ভুলগুলো থেকে আমরা শিক্ষা নিতে পারছি না বলে মন্তব্য করেছেন সাবেক অধিনায়ক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আকরাম খান।

তবে যখনই আমারা মিসটেকগুলো কমিয়ে আনতে সম্ভব হবো, তখনই আমরা ভালো খেলতে পারবো বলে জানান তিনি।

আজ শুক্রবার (২ সেপ্টেম্বর) সকালে চাঁদপুর স্টেডিয়ামে আয়োজিত বিসিবি কাউন্সিলর কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে শ্রীলঙ্কার কাছে পরাজয়ের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

আকরাম খান বলেন, ‘আমরা যে ভুল করি তা অন্যান্য দলগুলো অনেক কম করে। শেষ ম্যাচে আমরা নো বল, ওয়াইড বলে অনেক রান দিয়েছি। তবে বোলিং করলে নানান কারণে এটি হতে পারে। এগুলো কমিয়ে আনতে হবে এবং যত কম করবো আমরা তত বেশি ম্যাচ জিততে পারবো।’

তিনি আরো বলেন, ‘একটি বিষয় আমার ভালো লেগেছে যে আগের ম্যাচের চেয়ে শেষ ম্যাচে ব্যাটসম্যানরা ভালো করেছে। ম্যাচটি পুরোপুরি আমাদের আয়ত্তে ছিল। তবে শেষ দুই-তিনটি ওভারে আমরা হেরে গেছি। এভাবে যদি পারফর্ম করতে পারি তাহলে দিনে দিনে আমাদের খেলা আরো উন্নত হবে।’

টুর্নামেন্টের উদ্বোধক হিসেবে অনুষ্ঠানে যোগদান করেন এই বোর্ড পরিচালক। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, চাঁদপুরের জেলা প্রশাসক কামরুল হাসান ও পুলিশ সুপার মিলন মাহমুদ, বিসিবির বোর্ড কাউন্সিলর ও টুর্নামেন্টের আয়োজক অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু প্রমুখ।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //