মাহমুদউল্লাহ বাদ পড়ায় রেগে ফেসবুকে পোস্ট স্ত্রীর

মাহমুদউল্লাহ রিয়াদকে বাদ দিয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মাহমদুউল্লাহ বাদ পড়ার পর বোমা ফাটালেন তার স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টি।

আজ বুধবার (১৪ সেপ্টেম্বর) সামাজিক মাধ্যম ফেসবুকে এক পোস্টে তিনি লিখেছেন, ‘এই দেশে যোগ্য লোকের যোগ্যতার মূল্যায়ন হয় না, হবেও না!’

মাহমুদউল্লাহ রিয়াদের স্ত্রীর ফেসবুক পোস্ট

টি-টোয়েন্টিতে বাংলাদেশের পক্ষে সর্বোচ্চ ম্যাচ খেলা মাহমুদউল্লাহ রিয়াদকে বাদ দিয়েই দল ঘোষণা করা হয়েছে। এমনকি স্ট্যান্ডবাই তালিকাতেও নেই তিনি। মূলত দলের টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীরাম শ্রীধরনের পরিকল্পনায় না থাকায় বাদ দেয়া হয়েছে এই অভিজ্ঞ তারকাকে। দল ঘোষণার পর টি-টোয়েন্টির সাবেক অধিনায়ক রিয়াদের বাদ পড়ার কারণ ব্যাখ্যা করেন নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু। তিনি জানান, ম্যানেজমেন্টের সর্বসম্মতিক্রমেই বাদ দেয়া হয়েছে তাকে।

মূলত টি-টোয়েন্টি দলের দায়িত্বে থাকা টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীরাম শ্রীধরনের দেয়া পরিকল্পনায় খাপ না খাওয়াতেই বাদ পড়েছেন এই অভিজ্ঞ ক্রিকেটার।

এ বিষয়ে নান্নু বলেন, ‘মাহমুদউল্লাহ রিয়াদকে আমরা সম্মান করি। আমাদের জাতীয় দলের হয়ে অনেক ভালো ভালো খেলা উপহার দিয়েছেন। এবার আমাদের টি-টোয়েন্টির যে কনসালটেন্ট, ওর একটা প্ল্যান আমাদের দিয়েছে এবং আগামী এক বছরের জন্য যে প্ল্যানটা নিয়ে আমরা এগোচ্ছি, এটার জন্য একটা আলাদা ডিরেকশন। ওই প্ল্যানের সাথেই আমরা গিয়েছি। টিম ম্যানেজমেন্টের সবার সম্মতিক্রমে মাহমুদউল্লাহ রিয়াদকে অফ করা হয়েছে।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //