কোহলির চুল ছাঁটে খরচ ৮০,০০০ রুপি!

মোহালিতে আজ মঙ্গলবার শুরু হয়ে গেছে ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যকার টি-টোয়েন্টি সিরিজ। প্রথমে শঙ্কা থাকলেও শেষ পর্যন্ত ম্যাচটি খেলতে মাঠে নেমে পড়েছেন বিরাট কোহলি। মজার খবর হলো, কোহলি এই ম্যাচে মাঠে নেমেছেন নতুন স্টাইলের চুলের ছাঁট নিয়ে।

না, কোহলির নতুন চুলের ছাঁটে বিশেষত্ব তেমন কিছু নেই। সাদা চোখে দেখলে মনে হবে, এমন চুলের ছাঁট তো বাংলাদেশের ছেলে-পেলেরা হরহামেশাই নিয়ে থাকেন। কিন্তু কোহলির নতুন স্টাইলের চুলের ছাঁটের খরচের অঙ্কটার কথা শুনলে বিস্ময়ে চোখ কপালে উঠবে যে কারো। ভারতীয় ক্রিকেট তারকার চুলের নতুন ছাঁটের খরচ যে মাত্র ৮০,০০০ রুপি! একবার চুল ছাঁটাতেই খরচ ৮০ হাজার রুপি, ভাবা যায়।  

তবে চোখ কপাল পেরিয়ে মাথায় উঠলেও ঘটনা সত্য। কোহলির চুলের নতুন ছাঁটটা দিয়েছেন ভারতের বিখ্যাত হেয়ার স্টাইলিস্ট রশিদ সলমানি। সম্প্রতি তিনিই সামাজিক যোগাযোগের মাধ্যমে নতুন স্টাইলের চুল ছাঁটা কোহলির একটা ছবি পোস্ট করেছেন। ছবির নিচে ক্যাপশনে লিখেছেন, ‘অস্ট্রেলিয়ার জন্য প্রস্তুত বিরাট।’

হেয়ার স্টাইলিস্ট রশিদ সলমানির এমন ক্যাপশনের মাহাত্ম্য কি, তিনিই ভালো বলতে পারবেন। কে জানে, তিনি হয়তো বোঝাতে চেয়েছেন নতুন ধরনের চুল ছাঁটের কোহলি অস্ট্রেলিয়াকে কাঁপিয়ে দেবে।

সত্যিই যদি তার ক্যাপশনের বার্তা এমনটা হয়, তাহলে বলতে হয় নতুন ধাচের চুল ছাঁটের অধিকারী কোহলিকে নিয়ে হেয়ার স্টাইলিস্ট রশিদ সলমানির বার্তা-বাজি প্রথম ম্যাচে সুপার ফ্লপ। মোহালির প্রথম ম্যাচে কোহলি যে ৭ বলে মাত্র ২ রান করে আউট হয়ে গেছেন।

 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //