জার্সি, নাকি তরমুজ! পাকিস্তানের নতুন জার্সি নিয়ে ট্রল

টি-টোয়েন্টি বিশ্বকাপ দরজার কড়া নাড়ছে। এই টুর্নামেন্টকে সামনে রেখে অন্য সব দলের মতো পাকিস্তানও নতুন জার্সি তৈরি করেছে। কিন্তু পাকিস্তানের নতুন সেই জার্সি নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে হাসির রোল পড়েছে। ঠাট্টা করে এমনটাও বলা হচ্ছে, ‘এটা জার্সি নাকি তরমুজ?’

এমন মশকরাকে উড়িয়েও দেওয়া যাচ্ছে না। কারণ, পাকিস্তানের নতুন জার্সির সঙ্গে রসালো ফল তরমুজের বহির্ভাগের সাদৃশ্য অনেকটা। তাই মজা করে অনেকেই বলেছেন, এটা জার্সির ডিজাইন! নাকি তরমুজে অনুপ্রাণিত চিন্নাভাবনা। অনেকে অবশ্য এমন মন্তব্যকে সমালোচনার ধাচে ফেলার চেষ্টা করছে। তারা উল্টো পরামর্শ দিয়েছেন, জার্সির ডিজাইনের দিকে মনোযোগ না দিয়ে পাকিস্তানের দলের দিকে দৃষ্টি ফেরাতে।

মজার বিষয় হলো, এই পাকিস্তানের জার্সি নিয়ে সামাজিক যোগাযোগের এমন হাসির বান ডাকছে, নতুন ডিজাইনের জার্সির ছবিও আপ করা হয়েছে। তবে পাকিস্তান ক্রিকেট বোর্ড কিন্তু এখনো নিজেদের নতুন জার্সি আনুষ্ঠানিকভাবে উন্মোচনই করেনি।

তাহলে? কিভাবে যেন পাকিস্তানিদের নতুন জার্সি লিক হয়ে গিয়েছে। সেটি আবার পড়েছে নতুন কিছু পেলেই সামাজিক যোগাযোগের মাধ্যম গরম করা নেটিজেনদের হাতে। ফলে আনুষ্ঠানিকভাবে উন্মোচন না হলেও অস্ট্রেলিয়ার মাটির টি-টোয়েন্টি বিশ্বকাপে নতুন জার্সি গায়ে মাঠে নামবেন বাবর আজমরা, সেটি এখন প্রকাশ্য।

ওদিকে পাকদের চিরশত্রু ভারত এরই মধ্যে নিজেদের নতুন জার্সি উন্মোচন করেছে। বর্তমানের জার্সি থেকে তাদের নতুন জার্সিতে বড় একটা পরিবর্তনও আছে। গত দুই বছর ধরে ব্যবহার করা ভারতের জার্সিটা গাঢ় নীল রঙের। কিন্তু নতুন জার্সিতে গাঢ় নীলের পরিবর্তে আকাশী রঙের আধিক্য অনেক বেশি। রোহিত শর্মা, বিরাট কোহলি যে জার্সি পরে অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলবেন, সেটি ভারতীয় ক্রিকেটপ্রেমীরা পছন্দও করেছে।

 

 

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //