ICT Division

বিশ্বকাপের আশা শেষ বেয়ারস্টোর

ব্যাট হাতে সময়টা দুর্দান্ত কাটছিল জনি বেয়ারস্টোর। রীতিমতো হয়ে উঠেছিলেন বোলারদের মাথা ব্যথার কারণ। বোলারদের গতি সামলে ছুটতে থাকা সেই বেয়ারস্টোকে থামতে হলো চোটের কাছে। পায়ের চোটের কাছে পরাজিত হয়ে ইংল্যান্ডের বিশ্বকাপ দল থেকেই ছিটকে গেছেন ডানহাতি এই ব্যাটার।

সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের বর্তমান পরিস্থিতি ভক্তদের নিজেই জানিয়েছেন বেয়ারস্টো। নিজের পায়ের একটি ছবি পোস্ট করে সফল অস্ত্রোপচারসহ বর্তমান পরিস্থিতি জানান ইংলিশ ব্যাটার।

গলফ কোর্সে পা পিছলে পড়ে গিয়ে বাঁ পায়ের নিচের অংশে চোট পান। পায়ের হাড় তিন জায়গায় ভেঙে গেছে ও পায়ের গোড়ালি সরে গেছে। এই চোটের কারণে চলতি বছর আর মাঠে ফেরা হচ্ছে না ইংলিশ তারকার।

বেয়ারস্টো লিখেছেন, ‘আমি আমার চোট এবং এর অগ্রগতি সম্পর্কে আপনাদের আপডেট জানাতে লিখছি। আমার পায়ের আঘাতটি এইরকম যে—পায়ের হাড় তিন জায়গায় ভেঙে গিয়েছিল, সে জন্য পায়ে প্লেট বসাতে হয়েছে। গোড়ালিও স্থানচ্যুত হয়েছিল। তবে ইতিবাচক দিক হচ্ছে, অস্ত্রোপচার সফল হয়েছে। তিন সপ্তাহ পার করে ফেলেছি। আগামী কয়েক সপ্তাহ কিংবা মাস সুস্থ হয়ে ওঠার জন্য খুবই গুরুত্বপূর্ণ।’

এরপর মাঠে ফেরার প্রসঙ্গ নিয়ে বেয়ারস্টো লিখেছেন, ‘মাঠে কবে ফিরব, এ মুহূর্তে বলতে ভয় পাচ্ছি কিংবা বলা যাচ্ছে না। আপাতত দুই পায়ে ঠিকঠাকভাবে দাঁড়ানোর কথা ভাবছি। এটা নিশ্চিত যে ২০২২ সালে আর ফিরতে পারব না। ২০২৩ সালে মাঠে ফেরার জন্য তর সইছে না। বরাবরের মতো দুঃসময়ে সমর্থন দেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ।’



সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2022 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //