বিপিএলে প্রথম জয় পেল সাকিবের বরিশাল

বিপিএলে প্রথম জয় দেখা পেলো সাকিবের ফরচুন বরিশাল। রংপুর রাইডার্সের দেওয়া ১৫৯ রানের টার্গেট ৪ বল ও ৬ উইকেট হাতে রেখে টপকে যায় বরিশাল। বোলিংয়ে ২১ রানে ২ উইকেট নেওয়ার পর ব্যাট হাতে মিরাজ ২৯ বলে খেলেন ৪৩ রানের ইনিংস। ইব্রাহিম জাদরান ৪১ বলে করেন ৫২ রান। ইফতিখার আহমেদ ১৮ বলে ২৫ এবং করিম জানাতের ১৪ বলে ২১ রানের ইনিংসে সহজ জয় কুড়ায় বরিশাল।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাটিংয়ে নেমে শোয়েব মালিকের ফিফটিতে ভর করে ৭ উইকেটে ১৫৮ রান তোলে রংপুর রাইডার্স।

টসে জিতে আগে বোলিংয়ের সিদ্ধান্ত নেন ফরচুন বরিশাল অধিনায়ক সাকিব আল হাসান। আগে ব্যাটিংয়ে নেমে রানের খাতা খোলার আগেই প্রথম উইকেট হারায় রংপুর। প্রথম ওভারের প্রথম বলেই মোহাম্মদ নাঈমকে ডাকের স্বাদ দেন সাকিব। ৪১ রান করতে আরও দুই উইকেট হারায় রংপুর। মেহেদী হাসান ৬ এবং সিকান্দার রাজা ২ রানে সাজঘরে ফেরেন। এরপর শোয়েব মালিকের সঙ্গে ৩৫ রানের জুটি গড়েন দারুণ ছন্দে থাকা রনি তালুকদার। ২৮ বলে ৫ চার ও ১ ছক্কায় ৪০ রানে রনি ফিরলে ভাঙে এই পার্টনারশিপ।

এরপর দাপুটে ব্যাটিংয়ে ফিফটি হাঁকান শোয়েব মালিক। ৩৬ বলে ৫ চার ও ২ ছক্কায় ৫৪ রানে অপরাজিত থাকেন তিনি। ১৮* রান করেন রবিউল হক। এছাড়া নুরুল হাসান সোহান ১২, বেনি হাওয়েল ৫ রান করেন।

বরিশালের চতুরাঙ্গা ডি সিলভা ও মেহেদী হাসান মিরাজ দুটি করে উইকেট নেন। একটি করে উইকেট পান অধিনায়ক সাকিব আল হাসান, ইবাদত হোসেন ও করিম জানাত।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //