অনূর্ধ্ব-১৯ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপ

অস্ট্রেলিয়ার পর এবার বাঘিনীদের লঙ্কাবধ

অনূর্ধ্ব-১৯ নারী টি-টোয়েন্টি বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচেই শক্তিশালী অস্ট্রেলিয়াকে হারিয়ে শুভ সূচনা করেছিল বাংলাদেশের মেয়েরা। এবার গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কাকে ১০ রানে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে বাঘিনীরা।

আজ সোমবার (১৬ জানুয়ারি) ‘গ্রুপ এ’ এর ম্যাচে মুখোমুখি হয় বাংলাদেশ-শ্রীলঙ্কা। দক্ষিণ আফ্রিকার বেনোনির উইলোমুর পার্কে বাংলাদেশ সময় দুপুরে শুরু হয় ম্যাচটি।

টস হেরে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ১৬৫ রান করে প্রমিলারা। বাংলাদেশের দেয়া ১৬৬ রানের জবাবে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে শ্রীলঙ্কা ১৫৫ রান করলে ১০ রানের জয় পায় বাংলাদেশ নারী দল।

ব্যাট করতে নেমে শুরু থেকেই লঙ্কান বোলারদের ওপর চড়াও হতে থাকে দুই ওপেনার প্রত্যাশা ও মিষ্টি শাহা। দলীয় ৭৫ রানে বিদায় নেয় প্রত্যাশা। তবে তার আগে ৪৩ বলে ৫ চার ও ৩ ছক্কায় ৫৩ রানের ঝড়ো ইনিংস খেলেন এই ব্যাটার। ১২তম ওভারের প্রথম বলেই নেত্রাঞ্জলির শিকার হন প্রত্যাশা।

একই ওভারের তৃতীয় বলে বিদায় নেন আরেক ওপেনার মিষ্টিও। রান আউট হয়ে দলীয়  ৯৭ রানে সাজঘরে ফেরেন মিষ্টি। আউট হওয়ার আগে করেন ২৪ বলে ১৪ রান। 

এরপর দিলারা আক্তার ও স্বর্ণা আক্তার মিলে জুটি গড়ে তুলেন ৮৬ রান। ২৭ বলে ৩ চার ও ১ ছক্কায় ৩৬ রানে অপরাজিত থাকেন দিলারা। আর ২৮ বলে ৩ চার ২ ছক্কায় অর্ধশতক পূর্ণ করেন স্বর্ণা। ৫০ রানে থাকেন অপরাজিত।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //