নির্বাচকদের নজরে নাসির

দীর্ঘদিন জাতীয় দলের হয়ে কোনো খেলায় দেখা যায়েনি তাকে। এক কথায় জাতীয় দলের বাইরেই রয়েছেন তিনি। তবে বিপিএলের পারফর্মম্যান্স আবারো আশা জাগাচ্ছে তার দলে ফেরার। চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)-এ দারুণ পারফর্মম্যান্সে নজর কাড়ছেন নাসির হোসেন।

গতকাল শুক্রবার (২০ জানুয়ারি) রাতেও পেয়েছেন হাফ সেঞ্চুরি করেছেন তিনি। ফরচুন বরিশালের বিপক্ষে ম্যাচে করেছেন অপরাজিত ৫৪ রান। সবমিলিয়ে এবারের টুর্নামেন্টে ৬ ম্যাচ খেলে এখন পর্যন্ত নাসিরের সংগ্রহ ২৬৯ রান, যা আসরের দ্বিতীয় সর্বোচ্চ সংগ্রহ। 

ম্যাচ শেষে গতকাল শুক্রবার গণমাধ্যমের মুখোমুখি হন টাইগারদের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। সেখানে এই প্রধান নির্বাচক নাসিরের পারফর্মম্যান্স নিয়ে কথা বলেছেন।

নান্নু বলছিলেন, ‘(নাসির) অনেক দিন পর এসেছে। খেলছে। ভালো খেলছে। ওকে আগে খেলতে দেন। থিতু হতে হবে একজন খেলোয়াড়কে। অনেক দিন পর এসে পারফর্ম করা বিরাট ব্যাপার একজন খেলোয়াড়ের জন্য। ফিরে এসেছে সে। ধারাবাহিকভাবে এই প্রসেসে থাকলে অবশ্যই চিন্তা করা হবে।’

এবারের বিপিএল কেমন হচ্ছে এমন প্রশ্নের জবাবে অবশ্য নান্নু বলেন, ‘এখন পর্যন্ত ভালো ক্রিকেট হয়েছে। রোমাঞ্চকর ক্রিকেট। বেশ কিছু পারফর্মার আমরা দেখেছি। অনেকজনই আছে, সব বিভাগেই দেখা হচ্ছে। প্রতিটা ম্যাচই পর্যবেক্ষণ করা হচ্ছে। অনেকজনকেই দেখেছি। এই মুহূর্তে কারও নাম বলব না। কারণ ৮০ শতাংশ ম্যাচ না গেলে বলা মুশকিল। এখানে প্লেয়ারদের ভালো ইনভলভমেন্ট ও কমিটমেন্ট আছে।’

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //