বাসচাপায় নারী ক্রিকেটার লিজা নিহত

বন্ধুদের বাইকে ঘুরতে বেরিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন নারী ক্রিকেটার আনুশকা আক্তার লিজা (১৮)। দুর্ঘটনায় অপর দুই বন্ধু শাওন (২০) ও জুবায়ের আহমেদ (২০) গুরুত্বর আহত হয়েছেন।

গতকাল শুক্রবার (২০ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে বরিশাল-ঢাকা মহাসড়কের কাশিপুর চৌরাস্তা সংলগ্ন রাব্বি ফিলিং স্টেশনের সামনে এই দুর্ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) লোকমান হোসেন। তিনি জানান, দুর্ঘটনার পরে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। সেখানে নারী ক্রিকেটার আনুশকা আক্তার লিজা মারা গেছেন বলে জানা গেছে। এছাড়া দুর্ঘটনা কবলিত সাকুরা পরিবহনটি আটক করা হয়েছে।

ভোলা জেলার চরফ্যাশন উপজেলার রসুলপুর গ্রামের বাসিন্দা আবু জাহেরের মেয়ে আনুশকা আক্তার লিজা বরিশালে ফুফুর বাসায় থেকে লেখাপড়া করতেন। শুক্রবার তার দুই বন্ধু শাওন ও জুবায়ের আহমেদের সাথে মোটরসাইকেলে কাশিপুরের দিক থেকে নথুল্লাবাদ টার্মিনালের দিকে আসছিলেন। পথিমধ্যে কাশিপুর চৌরাস্তা সংলগ্ন রাব্বি ফিলিং স্টেশনে ঢাকাগামী সাকুরা পরিবহনের সাথে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুছড়ে যায়।

তবে সাকুরা পরিবহনের সকলে অক্ষত থাকলেও মোটরসাইকেল আরোহী তিনজনই গুরুত্বর আহত হন। তাদের উদ্ধার করে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে আনুশকা আক্তার লিজা মারা যান। অপরদুজন চিকিৎসাধীন।

জানা গেছে, আহত শাওন কাশিপুর বাজার এলাকার আবুল হোসেনের ছেলে এবং জুবায়ের আহমেদ মুলাদী উপজেলার গাছুয়া এলাকার বাসিন্দা।

এয়ারপোর্ট থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) রিয়াজ বলেন, মারা যাওয়া আনুশকা বরিশালে জেলা টিমে ক্রিকেট খেলতেন বলে তার বন্ধুরা জানিয়েছে। ভালো ক্রিকেট খেলতে পারতো বলে বিভিন্ন সময়ে বরিশালের বাইরেও ম্যাচ খেলতে যেতো। তার বিষয়ে আরো খোঁজ-খবর নেওয়া হচ্ছে। এছাড়া অপর দুজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //