২০০ টাকায় দেখা যাবে বিপিএলের দুই ম্যাচ

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুক্রবার (২৭ জানুয়ারি) থেকে শুরু হচ্ছে বিপিএলের চতুর্থ পর্ব। সিলেট পর্বের খেলা দেখা যাবে সর্বনিম্ন ২০০ টাকা থেকে সর্বোচ্চ ১৫০০ টাকায়। গ্র‍্যান্ড স্ট্যান্ডের টিকেটের দাম রাখা হয়েছে ১৫০০ টাকা। ক্লাব হাউজ ৫০০। পূর্ব গ্যালারিতে ৩০০ টাকা। পশ্চিম গ্যালারি ও সবুজ গ্যালারিতে ২০০ টাকায় দেখা যাবে বিপিএলের দুই ম্যাচ।

আজ বুধবার (২৫ জানুয়ারি) বাংলাদেশ ক্রিকেট বোর্ড সিলেট ভেন্যুর টিকেটের মূল্য তালিকা প্রকাশ করেছে। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামের প্রধান ফটক ও রিকাভীবাজারের সিলেট জেলা স্টেডিয়াম থেকে সংগ্রহ করা যাবে ম্যাচের টিকেট। খেলার আগের দিন এবং খেলার দিন সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত এসব কাউন্টার থেকে দর্শকরা টিকেট সংগ্রহ করতে পারবেন।

সিলেট পর্বের প্রথম ম্যাচে স্বাগতিক সিলেট স্টাইকার্স খেলবে রংপুর রাইডার্সের বিপক্ষে। সন্ধ্যা ৭টায় ফরচুন বরিশালের বিপক্ষে নামবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। পরদিন দুপুর দেড়টায় কুমিল্লা ভিক্টোরিয়ান্সের প্রতিপক্ষ খুলনা টাইগার্স। সন্ধ্যা সাড়ে ৬টায় সিলেট স্টাইকার্স খেলবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বিপক্ষে।

৩০ তারিখের দুপুর দেড়টায় রংপুর রাইডার্স মুখোমুখি হবে ঢাকা ডমিনেটর্সের। সন্ধ্যা সাড়ে ৬টায় স্টাইকার্সের প্রতিপক্ষ টাইগার্স। ৩১ জানুয়ারি সিলেট পর্বের শেষ দিন দুপুরে ঢাকা ডমিনেটর্সের প্রতিপক্ষ সাকিব আল হাসানের বরিশাল। সন্ধ্যায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স খেলবে খুলনা টাইগার্সের বিপক্ষে।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

Ad

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2023 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //