ঘরের মাঠে মাত্র ৯২ রানে থমকে গেল সিলেট

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সিলেট পর্বের প্রথম ম্যাচে নিজেদের মাঠে ব্যাটিং বিপর্যয়ে লজ্জার মুখে পড়েছে সিলেট স্ট্রাইকার্স। রংপুর রাইডার্সকে মাত্র ৯৩ রানের টার্গেট দিয়েছে দলটি।

আজ শুক্রবার (২৭ জানুয়ারি) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে সিলেটকে ব্যাটিংয়ে পাঠায় রংপুরের অধিনায়ক নুরুল হাসান সোহান। প্রথমে ব্যাট করে ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৯২ রান সংগ্রহ করে সিলেট স্ট্রাইকার্স।

টস হেরে ব্যাট করতে নেমে দলীয় ৪ রানে টম মোরেসের উইকেট হারায় সিলেট। ৭ বলে ২ রান করে আউট হন টম মোরেস। এরপর দলীয় ১২ রানে আরো চার ব্যাটারকে হারায় সিলেট। ওপেনার নাজমুল শান্ত ৯ বলে ৯ রান করে সাজঘরে ফেরার পর তিন ব্যাটার সাজঘরে ফিরেন খালি। 

জাকির হাসান, তৌহিদ হ্রদয় ও মুশফিকুর রহিম রানের খাতা না খুলেই আউট হন। শুরুর ধাক্কা আর সামাল দিতে পারেনি সিলেটের ব্যাটাররা। এরপর দলীয় ১৭ ও ১৮ রানে আরও দুই ব্যাটারকে হারায় সিলেট। ১০ বলে ৩ রান করে থিসারা পেরেরা ও ১১ বলে ১ রান করে আউট হন ইমাদ ওয়াসিম। 

এরপর অষ্টম উইকেট জুটিতে তানজীম হাসান সাকিব ও অধিনায়ক মাশরাফি মিলে ৪৮ রানের জুটি গড়েন। তবে দলীয় ৬৬ রানে ২১ বলে ২১ রান করে আউট হন মাশরাফি। এরপর ক্রিজে আসা মোহাম্মদ আমিরকে সঙ্গে নিয়ে আরও আরও ১৯ রান যোগ করেন তানজিম।

তবে দলীয় ৮৫ রানে দলের ৩৬ বলে ৪১ রান করে আউট হন তানজীম হাসান সাকিব। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ৯২ রান সংগ্রহ করে সিলেট স্ট্রাইকার্স। রংপুর রাইডার্সের পক্ষে আজমতউল্লাহ ওমরজাই ও হাসান মাহমুদ নেন ৩টি করে উইকেট।

সিলেট স্ট্রাইকার্স: নাজমুল হোসেন শান্ত, জাকির হাসান, টম মুরস, তৌহিদ হৃদয়, মুশফিকুর রহিম, থিসারা পেরেরা, ইমাদ ওয়াসিম, মাশরাফী বিন মোর্ত্তজা (অধিনায়ক), মোহাম্মদ আমির, রেজাউর রহমান রাজা, তানজিম হাসান সাকিব।

রংপুর রাইডার্স: নুরুল হাসান সোহান (অধিনায়ক), মোহাম্মদ নাঈম শেখ, রনি তালুকদার, শেখ মেহেদী, শামিম পাটোয়ারি, হাসান মাহমুদ, রবিউল হক, শোয়েব মালিক, মোহাম্মদ নওয়াজ, হারিস রউফ ও আজমতউল্লাহ ওমারজাই।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //