ওয়ানডেতে সেরা চারে নেয়ার পরিকল্পনা হাথুরুর

দ্বিতীয় মেয়াদে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের কোচের দায়িত্ব নিয়েছেন চন্ডিকা হাথুরুসিংহে। ইতিমধ্যে ঢাকায় এসে ক্রিকেটারদের নিয়ে মাঠেও নেমেছেন তিনি। নতুন এই মেয়াদে বাংলাদেশ ঘিরে নিজের পরিকল্পনার কথা জানিয়েছেন হাথুরু। 

ওয়ানডে র‌্যাংকিংয়ে বাংলাদেশকে সেরা চারে নেয়ার পরিকল্পনা কোচ হাথুরুসিংহের। ইংল্যান্ডের বিপক্ষে নিতে চান ঘরের মাঠের সুবিধা। 

আজ বুধবার (২২ ফেব্রুয়ারি) দায়িত্ব নিয়ে বিসিবিতে আনুষ্ঠানিক সংবাদ সম্মলেনে এসব কথা জানান তিনি। 

ইংল্যান্ড সিরিজের জন্য বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) থেকে আনুষ্ঠানিক অনুশীলন শুরু হবে বাংলাদেশের। নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচ খেলবে ক্রিকেটাররা। মিরপুরে আজ ঐচ্ছিক অনুশীলন করেন তাসকিন, লিটনসহ কয়েকজন। 

বুধবার দুপুরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সাথে সাক্ষাত করেন কোচ হাথুরুসিংহে। জানান আগামী ওয়ানডে ও টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে নিজের কর্ম পরিকল্পনা। 

দ্বিতীয় দফায় দু’বছরের চুক্তিতে বাংলাদেশের কোচ হয়ে এসেছেন হাথুরুসিংহে। তার প্রথম অ্যাসাইনমেন্ট ইংল্যান্ডের বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ। সর্বশেষ হোম সিরিজে ভারতের বিপক্ষে ভালো খেলেছে বাংলাদেশ। ইংল্যান্ডের বিপক্ষে পুরোন ও নতুন ক্রিকেটারদের অবস্থা যাচাই করাই মূল লক্ষ্য হাথুরুর।

সাম্প্রতিক দেশকাল ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

Epaper

সাপ্তাহিক সাম্প্রতিক দেশকাল ই-পেপার পড়তে ক্লিক করুন

Logo

ঠিকানা: ১০/২২ ইকবাল রোড, ব্লক এ, মোহাম্মদপুর, ঢাকা-১২০৭

© 2024 Shampratik Deshkal All Rights Reserved. Design & Developed By Root Soft Bangladesh

// //